Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

জুলাই ৩, ২০২৪, ০৭:২১ পিএম


সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

জামালপুরের সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার সামগ্রী গরিব ও অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে।

বুধবার দিনব্যাপী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিস এবং উপজেলা সমাজ সেবা বিভাগের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মাঠে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এসব উপহার সামগ্রী বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য আবদুর রশীদ এমপি।

দুস্থ ও অসহায়দের জন্য উপহার সামগ্রী হিসেবে ছিল- ৩৫০ প্যাকেট শুকনা খাবার ও ১০ কেজি চাল, ১৮ জনের মাঝে ঢেউটিন ও ঘর নির্মাণের জন্য ৬ হাজার টাকার চেকসহ এক হাজার ৪০০ কৃষকের মাঝে কৃষি প্রণোদনা সার ও বীজ এবং সমাজ সেবা কার্যালয়ের রোগী কল্যাণ সমিতির পক্ষ থেকে রোগীদের মাঝে তথ্যাদি ও ১০ জন ভিক্ষুকদের মাঝে ২০টি ছাগলসহ ফলজ ও বন বিভাগ থেকে বনজ বৃক্ষের চারা, ১০ জন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে- স্থানীয় সংসদ সদস্য মো. আবদুর রশীদ এমপি উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অনুপ সিংহ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম খালেক, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান, পৌর মেয়র মনির উদ্দিন, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান প্রমুখ।

ইএইচ

Link copied!