Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

দুই সন্তানকে রেখে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট প্রতিনিধি

জুলাই ৪, ২০২৪, ০৫:২৩ পিএম


দুই সন্তানকে রেখে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

বাগেরহাটে গলায় ফাঁস দিয়ে ব্যবসায়ী মো. আবু দাউদ শেখ ও তার স্ত্রী কোহেলি সুলতানা লাকি আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার সকালে বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় নিজ বসতঘর থেকে মো. আবু দাউদ শেখের ঝুলন্ত দেহ এবং তার স্ত্রী কোহেলি সুলতানা লাকির মরদেহ উদ্ধার করা হয়।

পরে হাসপাতালে নেওয়ার পথে মো. আবু দাউদ শেখের মৃত্যু হয়। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে নিয়েছে। ধারণা করা হচ্ছে মুঠোফোনে কথা বলা নিয়ে পারিবারিক কলহের জেরে প্রথমে স্ত্রী এবং পরে স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত মো. আবু দাউদ শেখ (৪৫) বৈটপুর এলাকার মৃত আজিজ শেখের ছেলে। কোহেলি সুলতানা লাকি মো. আবু দাউদ শেখের স্ত্রী। নিহত দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়ে জান্নাতুল ফেরদাউস একাদশ শ্রেণিতে এবং ছেলে মো. আল কাইয়ুম ৭ম শ্রেনির শিক্ষার্থী।

বেমরতা ইউনিয়ন পরিষদের নারী ইউপি সদস্য সদস্য রেকসনা বেগম বলেন, আমি বাড়িতে ছিলাম আমার কাছে একটা ফোন আসে। আমি শুনতে পেলাম আবু দাউত ও স্ত্রী লাকি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। কি কারণে করছে এখন পর্যন্ত জানি না।  

ফয়সাল আহমেদ নামের এক প্রতিবেশি বলেন, গতকাল রাতে মো. আবু দাউদের ঘরের পাশে তার বড় ভাই নিজাম শেখের নাতনির জন্মদিনের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে আবু দাউদের ছেলে-মেয়ে গেলেও, আবু দাউদ ও তার স্ত্রী যায়নি। কেন যায়নি এটি নিয়েও গুঞ্জন চলছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, পারিবারিক কলহের কারণে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে

ইএইচ

Link copied!