Amar Sangbad
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪,

পদ্মা সেতুর মাওয়াপ্রান্তে সমাবেশে বক্তব্য দেবেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুলাই ৫, ২০২৪, ০২:২৪ পিএম


পদ্মা সেতুর মাওয়াপ্রান্তে সমাবেশে বক্তব্য দেবেন শেখ হাসিনা

শেষ হয়েছে পদ্মা সেতুর সব কাজ। এদিকে প্রকল্পের আনুষ্ঠানিক সমাপ্তি টানতে আজ মাওয়ায় এক সুধী সমাবেশে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার বিকালে অনুষ্ঠেয় এই সমাবেশকে কেন্দ্র করে মাওয়ায় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

সরেজমিনে দেখা যায়, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। প্রধানমন্ত্রীর আগমনে প্রস্তুত এখন মাওয়া। চারদিকে সাজ সাজ রব।

মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি বলেন, বাঙালির সক্ষমতার স্মারক পদ্মা বহুমুখী সেতু। সেতুর সড়ক ও রেল পথের সুফল ছাড়াও হাইভোল্টের লাইনে রামপাল ও পায়রার বিদ্যুৎ আসছে রাজধানী ঢাকায়। মিলছে দ্রুতগতির ইন্টারনেট এবং ফোন সুবিধাও। সব কাজই সম্পন্ন এখন। তাই প্রকল্পের আনুষ্ঠানিক সমাপনী টানতে শুক্রবার মুন্সীগঞ্জের মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সাগুফতা ইয়াসমিন বলেন, পদ্মা সেতুর নির্মাণ কাজে চীনা প্রতিষ্ঠানগুলো কাজ করেছে। তাদের সাথে চুক্তির মেয়াদ শেষ হওয়ায়, তারা এখন দেশে চলে যাবেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মুন্সীগঞ্জবাসীকে অনেক দিয়েছেন, আরও দিতে চেয়েছেন।

জেলা প্রশাসক মো.আবু জাফর রিপন বলেছেন, এই সমাবেশে কূটনীতিক, রাজনীতিবিদসহ দেড় হাজার সুধী অংশগ্রহণ করবেন। প্রধানমন্ত্রীর আগমনের চূড়ান্ত পর্যায়ের প্রস্তুতি চলছে। জোরদার করা হয়েছে তিন স্তরের নিরাপত্তা।

ইএইচ

Link copied!