Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

অনলাইনে বিয়ের ১০ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট প্রতিনিধি

জুলাই ৬, ২০২৪, ০৪:৫৬ পিএম


অনলাইনে বিয়ের ১০ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

লালমনিরহাট আদিতমারী উপজেলা চিরকুট লিখে এক সৌদিআরব প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার সকালে উপজেলার আদিতমারি পশ্চিমপাড়া গ্রামে শ্বশুর বাড়ি থেকে আখিঁমনি (১৭) নামে ওই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আঁখিমনি লালমনিরহাট তালুক খুঁটামারা বত্রিশ হাজারি গ্রামের আইনুল হকের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, লালমনিরহাট আদিতমারী উপজেলা সৌদিআরব প্রবাসী শাকিল খানের সঙ্গে ১০ মাস আগে অনলাইনে মাধ্যমে বিয়ে আখিঁর। বিয়ের পর থেকে স্বামীর বাসায় থাকেন সে। স্বামীর বাসায় থেকে লালমনিরহাট ফজলুল করিম বালিকা উচ্চ বিদ্যালয় এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতে পরিবারের সাথে খাওয়া-দাওয়া শেষে নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন আখিঁমনি।

শনিবার সকালে আঁখি মনির শ্বশুর নূর মোহাম্মদ ঘরে মেঝেতে পড়ে থাকতে দেখে তাৎক্ষণিক তাকে আদিতমারি স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে খেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের ধারণা, আঁখি আত্মহত্যা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, আঁখি শয়ন কক্ষে একটি খণ্ড খণ্ড চিরকুট পাওয়া যায়। খণ্ড খণ্ড চিরকুট মিলিয়ে দেখা যায়, এতে লেখা রয়েছে ‘আব্বু-আব্বু তোমরা আমাকে ক্ষমা করো। তোমরা আমাকে আগামীকাল সকাল ১১টায় নিয়ে যাবা আমার জীবনে কিছু নেই তোমরা আমাকে ক্ষমা করো।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী বলেন, আমরা আদিতমারি স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আঁখি আত্মহত্যা করেছেন। তবে প্রকৃত কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইএইচ

Link copied!