Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক পেল আহত কলেজছাত্র আবিদ

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

জুলাই ৬, ২০২৪, ০৫:২৫ পিএম


প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক পেল আহত কলেজছাত্র আবিদ

যশোরের অভয়নগরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কলেজছাত্র আবিদ হাসানের (২২) চিকিৎসা বাবদ ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল’ হতে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

শনিবার সকালে যশোর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল এ চেক হস্তান্তর করেন।

দুই লাখ টাকার চেক গ্রহণ করেন আহত কলেজছাত্র আবিদ হাসানের বাবা অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন বিশ্বাস।

চেক পাওয়ার পর ফারুক হোসেন বিশ্বাস বলেন, আমার ছেলে আবিদ হাসান নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অর্নাস ২য় বর্ষের ছাত্র। চলতি বছরের জানুয়ারি মাসের প্রথম দিন কলেজে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয় সে। প্রথমে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন যশোর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এনামুল হক বাবুল। শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য আবিদকে ঢাকায় নিতে পরামর্শ দেন তিনি।

এরপর ঢাকা পঙ্গু ও ডেন্টাল হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠে আবিদ। পরবর্তীতে এমপি এনামুল হক বাবুলের সহযোগিতা, পরামর্শ ও সার্বিক প্রচেষ্টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল হতে দুই লাখ টাকার একটি চেক বরাদ্দ হয়।

শনিবার সকালে তার বাসভবনে ডেকে আমার হাতে চেকটি হস্তান্তর করেন। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি এনামুল হক বাবুলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।  

ইএইচ

Link copied!