Amar Sangbad
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪,

নাটোরে দি ওয়েসিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের উদ্বোধন

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

জুলাই ৭, ২০২৪, ০৫:৫১ পিএম


নাটোরে দি ওয়েসিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের উদ্বোধন

নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল বলেছেন, মিনি কক্সবাজার খ্যাত নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলের সৌন্দর্য নয়নাভিরাম। এই সৌন্দর্য উপভোগ করতে প্রতি বছরই দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসে হাজারো পর্যটক। কিন্তু দিনের হালতি বিলের সৌন্দর্য উপভোগ করলেও রাতের সৌন্দর্য উপভোগ করতে পারেন না পর্যটকেরা। তাই হালতি বিলের প্রাকৃতিক পরিবেশ ঠিক রাখার পাশাপাশি পর্যটকদের এমন সুযোগ তৈরি করার মাধ্যম হবে এই দি ওয়েসিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট।

রোববার দুপুরে নলডাঙ্গা উপজেলার হালতি বিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দি ওয়েসিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের উদ্বোধন করেন নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল।

এ সময় এমপি শিমুল বলেন, নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলের পিছিয়ে পরা জনগণকে দেশের উন্নয়নের ধারায় সংযুক্ত করতে সরকারি পদক্ষেপের সাথে সাথে বেসরকারি পদক্ষেপও নেয়া প্রয়োজন। এরই ধারাবাহিকতায় হালতি বিলে সংযুক্ত হলো দি ওয়েসিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট।

উদ্বোধন অনুষ্ঠানে হোটেলের স্বত্বাধিকারী মো. আশফাকুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের নেতা দীলিপ কুমার দাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আব্দুস সালামসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

ইএইচ

Link copied!