Amar Sangbad
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪,

রাঙামাটিতে ক্ষুদ্র নারী উদ্যোক্তা, জটিল রোগীদের আর্থিক অনুদান বিতরণ

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি প্রতিনিধি

জুলাই ৮, ২০২৪, ০৫:২২ পিএম


রাঙামাটিতে ক্ষুদ্র নারী উদ্যোক্তা, জটিল রোগীদের আর্থিক অনুদান বিতরণ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় ১০০ জন ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের মাঝে ২০ হাজার টাকা করে মোট ২০ লাখ টাকা এবং ১৩৬ জন ক্যানসার, কিডনি রোগসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীর হাতে প্রতিজন ৫০ হাজার টাকা করে মোট ৬৮লাখ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে জেলা পরিষদের এনেক্স ভবনে প্রধান অতিথি থেকে এসব চেক বিতরণ করেন, পরিবেশ, বন, জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

বিতরণকালে এমপি বলেন, সরকার ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ে তুলতে মহা পরিকল্পনা নিয়ে কাজ করছে। সীমিত চাকুরির বাজারে ঘরে ঘরে উদ্যোক্তা গড়ে তুলতে সরকার ঋণসহ যাবতীয় সুযোগ-সুবিধা প্রধান করছে।

অনুষ্ঠানে কৃষকদের মাঝে পাওয়ার টিলার, ওয়াটার পাম্পসহ কৃষি উপকরণ এবং বরকল উপজেলার রাবেয়া রাগিব কলেজের ডিজিটাল ক্লাস রুমের জন্য কম্পিউটার সামগ্রী বিতরণ করা হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে এসময় জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা খন্দকার রেজাউল করিম, জেলা সমাজসেবা কর্মকর্তা মো. ওমর ফারুক, জেলা পরিষদের সদস্যবৃন্দসহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!