Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

চাঁপাইনবাবগঞ্জে বিপথগামিতা রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

জুলাই ১০, ২০২৪, ০৪:৫৭ পিএম


চাঁপাইনবাবগঞ্জে বিপথগামিতা রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরোধী কর্মকাণ্ডে নৈতিকতার অবক্ষয় এবং বিপথগামিতা রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক জনসচেতনতামূলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার জেলা যুব উন্নয়ন অধিদপ্তর যুব ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

বিশেষ অতিথির বক্তব্য দেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপটÍর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন।

সূচনা বক্তব্য দেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল মান্নান।

বক্তারা বলেন- নৈতিকতার অবক্ষয় ও বিপথগামিতা রোধে যুব সমাজের বিরাট ভূমিকা রয়েছে। মাদক, সন্ত্রাস দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে। তাই মাদক থেকে দূরে থাকতে হবে, যুব সমাজকে বিপথগামিতার হাত থেকে রক্ষা করতে হবে। এ কাজে যুবদেরই এগিয়ে আসতে হবে।

প্রশিক্ষণ গ্রহণ করা যুবদের মধ্যে ভাতা ও সনদ বিতরণ করা হয়েছে।

এর আগে, একই মঞ্চে গবাদি পশু, হাঁস-মুরগি পালন, মৎস্য চাষ, প্রাথমিক চিকিৎসা ও কৃষি বিষয়ক প্রশিক্ষণ কোর্স, বেসিক কম্পিউটার অ্যান্ড আইসিটি অ্যাপ্লিকেশন, ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল অ্যান্ড হাউজ ওয়্যারিং, রেফ্রিজারেশন অ্যান্ড এয়ারকন্ডিশনিং, পোশাক তৈরি, যানবাহন চালনা প্রশিক্ষণ কোর্সের ১৮০ জনকে ১৪ লাখ ১১ হাজার ১০০ টাকা ভাতা ও সনদপত্র প্রদান করা হয় এবং নতুন অর্থবছরে প্রশিক্ষণার্থীদের বিভিন্ন মেয়াদের প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা প্রশাসক প্রধান এ কে এম গালিভ খাঁন।

ইএইচ

Link copied!