Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

হাটহাজারীতে ফল উৎসব উদযাপিত

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

জুলাই ১০, ২০২৪, ০৮:৩৩ পিএম


হাটহাজারীতে ফল উৎসব উদযাপিত

চট্টগ্রামের হাটহাজারীতে চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাসন্তী প্রভা পালিতের আয়োজনে ও সভাপতিত্বে ফল উৎসব উদযাপিত হয়েছে।

বুধবার বিকালে পৌর এলাকার ত্রিবেণী কমিউনিটি সেন্টারে উৎসবটি অনুষ্ঠিত হয়।

এতে উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার ফাতেমা বেগমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন- হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস গণি চৌধুরী।

এ সময় তিনি বলেন, দলকে শক্তিশালী করতে হলে জেলা ও উপজেলা পর্যায়ে এবং গ্রামে গ্রামে মহিলা আওয়ামী লীগকে সক্রিয় করতে হবে। যারা বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শ মানে এবং এই দেশকে ভালবাসে তাদের একত্রিত করে মহিলা আওয়ামী লীগের কমিটি করে সংগঠনকে শক্তিশালী করার পরামর্শ দেন। সংগঠনকে আরো সক্রিয় করতে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

এতে উদ্বোধক ছিলেন হাটহাজারী পৌর প্রশাসক মঞ্জুরুল আলম চৌধুরী। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও হাটহাজারী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি গোবিন্দ প্রসাদ মহাজন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দিলরুবা ইয়াসমিন, কার্যনির্বাহী সদস্য ও গুমানমর্দ্দন ইউপি সদস্য বিবি ফাতেমা শিল্পী, কার্যনির্বাহী সদস্য জাহানারা সেকান্দর, সমাজকর্মী বনানি মজুমদার।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলোয়াত করেন ধলই ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার রাজিয়া বেগম। গীতা ও ত্রিপিটক পাঠ করেন পান্না সেন ও সখি বড়ুয়া।

ইএইচ

Link copied!