Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

বাহুবলে গলায় ফাঁস নিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধের মৃত্যু

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি:

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি:

জুলাই ১১, ২০২৪, ০৪:২৯ পিএম


বাহুবলে গলায় ফাঁস নিয়ে ৭২ বছর বয়সী বৃদ্ধের মৃত্যু

হবিগঞ্জের বাহুবলে গলায় ফাঁস লাগিয়ে সুধীর দাশ (৭২) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দিবাগত রাতে উপজেলার স্নানঘাট ইউনিয়নের কালাখারুল সম্পদপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের কালাখারুল সম্পদপুর গ্রামের মৃত দয়াল দাশের ছেলে সুধীর দাশ(৭২)গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু অনেক রাত হলেও সুধীর দাশ বাড়িতে ফিরে না আসায় তার স্ত্রী ঝর্ণা রাণী দাশ (৬১) ও মেয়ে শিখা রাণী দাশ (২৫)সহ আশেপাশের মানুষ সুধীর দাশকে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে গভীর রাতে বাড়ির কাঁঠাল গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান।

এসময় তার স্ত্রী ঝর্ণা রাণী দাশ শোর-চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে এসে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখে থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে তাৎক্ষণিক বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মশিউর রহমানের নির্দেশে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই রূপকরের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে সুধীর দাশের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে এস আই রূপকর লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত মো. আলী আকবর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুধীর দাশের লাশ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিআরইউ

Link copied!