Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

নাটোরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৬

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

জুলাই ১১, ২০২৪, ০৪:৪৪ পিএম


নাটোরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৬

নাটোরের গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে একটি পিকআপ ও দেশীয় অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

গ্রেপ্তার আসামিরা হলেন- সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর উপজেলার পাকুড়তলা এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে মো. মোকাদ্দেছ (৬০), নওগাঁ জেলার মান্দা উপজেলার ঘাটকোর মধ্যপাড়ার এলাকার মো. মোকলেছুর রহমানের ছেলে (ড্রাইভার) মিঠু (২৮), সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার মেঘুল্লা এলাকার মো. আব্বাস মণ্ডলের ছেলে নাঈম হোসেন(২৮), সিরাজগঞ্জ সদর উপজেলার বারইপাড়া মোল্লাপাড়া এলাকার মো. সাদ্দামের ছেলে মো. হোসেন আলী (২০), সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর উপজেলার গোফরেখি মধ্যমপাড়া এলাকার মৃত ইনসাফ আলীর ছেলে মো. এমদাদুল (৪৫) এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার বাচামারা গুচ্ছগ্রাম এলাকার মো. হাবিবুর রহমানের ছেলে মো সুজন (২৫)।

পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, বুধবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় একটি পিকআপ গাড়িসহ কতিপয় দুষ্কৃতকারী ব্যক্তিরা দেশীয় অস্ত্র-সস্ত্রসহ ডাকাতির প্রস্তুতির জন্য সমবেত হয়েছে। এরপর পুলিশের একটি চৌকস টিম রাতেই ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন।

এ সময় একটি পিকআপ গাড়ি, দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে একটি তালা কাটার যন্ত্র, একটি চাকু, ৩টি লোহার রড, ২টি প্লায়ার্স, ২টি স্ক্রু-ড্রাইভার, ২টি স্লাইরেঞ্জ, ২টি হ্যাক্সো-ব্লেড, ১টি ইউপিভিসি পাইপ, ১টি টর্চ লাইট, ১টি প্লাস্টিকের দড়ি, ১টি সুতার দড়ি এবং ১টি কালো রঙের ব্যাগ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, রাস্তায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে ডাকাতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের নামে চুরি মামলাও রয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমীন নেলী, লালপুর থানার কর্মকর্তা ওসি মো. নাছিম আহমেদ, গুরুদাসপুর থানার ওসি মো. উজ্জ্বল হোসেনসহ পুলিশের কর্মকর্তারা।

ইএইচ

Link copied!