Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ

আবু হানিফ, সুনামগঞ্জ

আবু হানিফ, সুনামগঞ্জ

জুলাই ১১, ২০২৪, ০৮:৪৩ পিএম


সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ

সুনামগঞ্জ মুক্তিযুদ্ধ জাদুঘর প্রাঙ্গণে ১ হাজার বন্যা কবলিত সাধারণ মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এমপির নির্দেশে প্রধানমন্ত্রীর পক্ষে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত।

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর সভাপতিত্বে এবং সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জ্বলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার।

বলেন, বাংলাদেশ যুবলীগ সবসময় সাধারণ মানুষের পাশে থাকে, তারই ধারাবাহিকতায় সুনামগঞ্জে বন্যা কবলিত ১ হাজার সাধারণ মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় এবং এই প্রক্রিয়া অব্যাহত থাকবে।

এ সময় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. রেজাউল কবির। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন- কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মোহাম্মদ মহি উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন- জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, রনজিৎ চৌধুরী রাজন,  লুৎফর রহমান নাঈম, সদর যুবলীগের সহসভাপতি আজিজুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এনাম আহমেদ, দেলোয়ার হোসেন, জিল্লুর রহমান সজীব, তাহিরপুর  উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক রিপন আহমেদ, দিরাই উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রায়হান উদ্দিন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা সাইদ আপন, জেলা ছাত্রলীগের সহসভাপতি কাওসার আহমেদ, জেলা ছাত্রলীগ নেতা অতুল চৌধুরী, সিদ্দিক আমান, তৌহিদ রশিদ চৌ. মাতুল প্রমুখ।

ইএইচ

Link copied!