Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

আইনমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে গিয়ে আখাউড়ায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

জুলাই ১২, ২০২৪, ০৯:১১ পিএম


আইনমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে গিয়ে আখাউড়ায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ

আইনমন্ত্রী আনিসুল হককে অভ্যর্থনা জানাতে গিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মনির হোসেনসহ উভয় পক্ষের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনের বাইরে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় উপজেলা চেয়ারম্যান মনিরের এক আত্মীয়কে চড় মারেন পৌর মেয়রের ভাই ফোরকান খলিফা। একই সময়ে আইনমন্ত্রীর গাড়িবহরের সঙ্গে দৌড়ে যাওয়ার সময় উপজেলা নির্বাচনে মনিরের নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও সাবেক ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেনকে কে বা কারা লাথি মারেন। এর জের ধরে মুরাদ হোসেন, শাহাবুদ্দিন বেগ, ফোরকান খলিফা, সোহাগ মিয়া, মো. সাকিবসহ তাদের কর্মী-সমর্থকেরা দা ও লাঠিসোঁটা নিয়ে মনির ও তার কর্মী-সমর্থকদের ওপর হামলা চালান। এতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মনিরের সমর্থক শাখাওয়াত হোসেনসহ কয়েকজন আহত হয়েছেন।

এ বিষয়ে শাখাওয়াত হোসেন বলেন, মন্ত্রী মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানাতে আমাদের ভেতরে যেতে দেওয়া হয়নি। তখন আইনমন্ত্রী হট্টগোল দেখেছেন। তিনি চলে যাওয়ার পর পরাজিত চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ও তার লোকজন পেছন থেকে চেয়ারম্যানসহ আমাদের ওপর অতর্কিত হামলা চালান।

এ ঘটনাকে পরিকল্পিত বলে জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন। তিনি অভিযোগ করেন, ঘটনাটি পরিকল্পিত। কারণ তারা একটি ব্যবসা প্রতিষ্ঠান ও ভ্যান গাড়ি থেকে দা, লাঠিসোঁটা নিয়ে আসেন।

আখাউড়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, এখানে দুটি পক্ষ আছে। তবে কোনো উত্তপ্ত পরিবেশ নেই। বর্তমানে উভয় পক্ষই শান্ত আছে।

ইএইচ

Link copied!