Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪,

মুক্তাগাছায় গৃহবধূকে ঘুম থেকে ডেকে তুলে কুপিয়ে হত্যা

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ১৩, ২০২৪, ০৫:০৬ পিএম


মুক্তাগাছায় গৃহবধূকে ঘুম থেকে ডেকে তুলে কুপিয়ে হত্যা

ময়মনসিংহের মুক্তাগাছায় সকাল বেলায় ঘুম থেকে ডেকে তুলে এক নারীকে কুপিয়ে হত্যার করার অভিযোগ পাওয়া গেছে চাচা শ্বশুরের বিরুদ্ধে।

এ সময় নিহত নারীর স্বামীকেও হত্যার উদ্দেশ্যে দা নিয়ে তাড়া করলে সে পালিয়ে রক্ষা পায়।

ঘটনাটি ঘটেছে শনিববার সকাল ৭টার দিকে উপজেলার বাঁশাটি ইউনিয়নের গোয়ারীউত্তর গ্রামে। নিহত নারীর নাম শিউলি আক্তার (৩০)। সে ওই গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার গোয়ারী উত্তর গ্রামের সিএনজি চালক শরিফুল ইসলাম ও শিউলি আক্তার (৩০) দম্পতির ৬ বছরের মেয়ে লামিয়ার সাথে শুক্রবার বিকালে শরিফুলের চাচা সোলায়মান মিয়ার ছেলের সাথে ঠুনকো বিষয় নিয়ে ঝগড়া হয়। সেই ঝগড়ার জেরে পরদিন শনিবার সকালে সোলায়মান এসে শরিফুল ও তার স্ত্রী শিউলি আক্তারকে ঘুম থেকে ডেকে তুলেন। কথা কাটাকাটির এক পর্যায়ে সোলায়মান দা দিয়ে এলোপাথারি কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করে। এ সময় স্বামী শরিফুলকেও হত্যার উদ্দেশ্যে দা নিয়ে তাড়া করে। শরিফুল দৌড়ে গিয়ে বাড়ির পাশের পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা করে। নিহত শিউলি আক্তারের ৫ মাসের একটি মেয়ে শিশুসহ ৩ কন্যা সন্তান রয়েছে।

মুক্তাগাছা থানার ওসি (তদন্ত) জহিরুল ইসলাম মুন্না জানান, শনিবার সকালে উপজেলার গোয়ারীউত্তর গ্রামে হত্যার ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

ইএইচ

Link copied!