Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

ভালুকায় ১১টি প্রকল্পের উদ্বোধন করলেন এমপি ওয়াহেদ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ১৪, ২০২৪, ০৬:৪৫ পিএম


ভালুকায় ১১টি প্রকল্পের উদ্বোধন করলেন এমপি ওয়াহেদ

ময়মনসিংহের ভালুকায় সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে ১১টি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকালে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের হিজুলী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব প্রকল্পের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শওকত আলী, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান হাজী মো. রফিকুল ইসলাম রফিক, উপজেলা নির্বাহী অফিসার মো. আলীনূর খান, উপজেলা ভাইস চেয়ারম্যান এজাদুল হক পারুল, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা সুলতানা মুন্নি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাঈমা তাবাসসুম শাহ, এলজিইডির নির্বাহী প্রকৌশলী (ইডি) সিদ্দিকুর রহমান, মনিটরিং ইঞ্জিনিয়ার রুবেল মিয়া, উপজেলা প্রকৌশলী মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধন করা নবনির্মিত ভবনগুলো হলো কাচিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, গৌরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

যে সকল নতুন ভবন ও রাস্তা নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে- রাজৈ সরকারি প্রাথমিক বিদ্যালয়, নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ডুমনীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়, হিজুলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঢাকিরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ডাকাতিয়া চৌরাস্তা থেকে আওলিয়ার চালা মহিষগড়া রাস্তার উন্নয়ন।

যে সমস্ত সীমানা প্রাচীর নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে সেগুলো হলো- কাচিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম কাতলামারী আউলিয়া ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঢালুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, হিজুলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

ইএইচ

Link copied!