Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

জীবনের নিরাপত্তা চেয়ে দুর্গাপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নেত্রকোণা প্রতিনিধি:

নেত্রকোণা প্রতিনিধি:

জুলাই ১৮, ২০২৪, ০৫:৫১ পিএম


জীবনের নিরাপত্তা চেয়ে দুর্গাপুর উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নেত্রকোণার দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বাসায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে বর্তমান চেয়ারম্যান নাজমুল হাসান নিরা (সাদ্দাম আকঞ্জি)।

দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে বৃহস্পতিবার বিকেলে বিরিশিরি এলাকায় তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি সাংবাদিকদের  জানান, বুধবার (১৭ জুলাই) বিকেলে স্থানীয় সংসদ সদস্যের সমর্থিতরা সুটার শামীমের নেতৃত্বে দেশীয় অস্ত্রে শস্ত্রে ও আগ্নেয়াস্ত্রে সজ্জিত হয়ে আমার বাসভবনে অতর্কিত ভাবে হামলা চালায়। এতে বাসভবনের মেইন গেটের ফটক ও বাসার সামনে রক্ষিত নেতা-কর্মীদের বসার চেয়ার ও টেবিল ভাঙচুর শুরু করে।

এতে বিরিশিরি এলাকার জনমনে আতঙ্কের সৃষ্টি হয়। পরে  সিনিয়র সহকারী পুলিশ সুপার (দুর্গাপুর ও কলমাকান্দা) সার্কেল মোহাম্মদ আক্কাছ আলী ও দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেবকে জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও জানান, মূলত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করাকে কেন্দ্র করেই বর্তমান এ পরিস্থিতি। এমন পরিস্থিতিতে নেতাকর্মীদের মধ্যে বাড়ছে দলীয় কোন্দল আর দ্বিধাবিভক্তি। তাই আজকের এই সংবাদ সম্মেলনের মাধ্যমে আমার ও আমার পরিবারের জীবনের নিরাপত্তা চেয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি। যাতে করে দলটি বিভক্তি না হয়ে সুসংগঠিত থাকে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন মিয়া, সাংগঠনিক সম্পাদক আকরাম মন্ডল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, পৌর ছাত্রলীগের আহ্বায়ক তৌফিকুল আলম শিমুল প্রমুখ।

বিআরইউ

Link copied!