Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

দোহারে বিএনপি-জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেপ্তার

নবাবগঞ্জ (দোহার) ঢাকা প্রতিনিধি

নবাবগঞ্জ (দোহার) ঢাকা প্রতিনিধি

জুলাই ২৪, ২০২৪, ০২:৪৭ পিএম


দোহারে বিএনপি-জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেপ্তার

সাধারণ শিক্ষার্থীদের ডাকা কোটা আন্দোলনে রাজধানী ঢাকায় গাড়িতে আগুন, ভাঙচুরসহ রাষ্ট্রীয় সম্পদের ক্ষতিসাধন করার অভিযোগে ঢাকার দোহার নবাবগঞ্জে মঙ্গলবার সকাল থেকে বুধবার দুপুর পর্যন্ত পুলিশ বিএনপি-জামায়াতের ১১ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্র জানায়, শিক্ষার্থীদের কোটা আন্দোলনের সময় আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা, হত্যাসহ দেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করে রাষ্ট্র ও সাধারণ মানুষের জানমাল ও সম্পদের ক্ষতি সাধন করার কাজে সহায়তা করার অভিযোগে বিএনপি জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে নবাবগঞ্জে জাহাঙ্গীর আলম সেন্টুর শরীরে গুলির চিহ্ন ছিল।

গ্রেপ্তাররা হলেন, দোহার ঘাটা এলাকার অর্নব আহমেদ, বিলাশপুরের নুরুল ইসলাম ও বটিয়া গ্রামের মো. শাহ আলম, রামনাথ পুরের আনসারি খান, জয়পাড়ার মো. তুষার ধোয়াইর এলাকার মো. লিয়াকত হোসেন। অপরদিকে নবাবগঞ্জ থানা পুলিশ জাহাঙ্গীর আলম সেণ্টু, খায়রুল বাসার ওরফে রিপন মোল্লা, বাহারুল ইসলাম, জামায়াতের মোর্কারম হোসেন, মো. সালামকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। 
নবাবগঞ্জ থানার ওসি শাহজালাল বলেন, আটককৃতরা রাজধানী ঢাকা ও সাভারে নাশকতার সাথে জড়িত বলে নিশ্চিত হয়েই আটক করা হয়েছে। পুলিশ গত মঙ্গলবার রাতে নবাবগঞ্জের বিভিন্ন মেস ও আবাসিক হোটেলগুলোতে অভিযান চালিয়েছে বলে জানান ওসি।

এ ছাড়া মাদরাসাগুলোতে নজরদারি রেখেছে পুলিশ ও গোয়েন্দারা।  

ইএইচ

Link copied!