Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

ঘুরতে গিয়ে নদীতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি:

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি:

জুলাই ২৭, ২০২৪, ০১:১১ পিএম


ঘুরতে গিয়ে নদীতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

সাভারের আশুলিয়ায় ঘুরতে গিয়ে নদীর পানিতে ভেসে গিয়ে নিখোঁজ হয় রঞ্জিত চৌধুরী (১৪) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থী। খবর পেয়ে নদী থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

শনিবার (২৭ জুলাই) সকাল ১১টার দিকে দৈনিক আমার সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার মো. ইদ্রিস আলী।

এর আগে শুক্রবার (২৬ জুলাই) বিকেলে আশুলিয়ার ডগরতলী এলাকার বংশী নদীতে এ ঘটনা ঘটে।

নিহত রঞ্জিত চৌধুরী (১৪) খাগড়াছড়ি জেলার রামগড় থানার চৌধুরীপাড়া এলাকার প্রদীপ চৌধুরীর ছেলে। সে বর্তমানে সাভার ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের ৯ম শ্রেণির ছাত্র ।  সে তার পরিবারের সাথে আশুলিয়ার গাজিরচট এলাকায় থাকতো বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফায়ার সার্ভিস জানায়, গতকাল বিকেলের সে তার প্রাইভেট টিচারসহ কয়েকজন মিলে ওই এলাকায় ঘুরতে যায়। সেখান যাওয়ার পর তারা একটি ইট সোলিং রাস্তায় দাঁড়িয়ে ছিল, যে রাস্তায় হাঁটুর ওপর পানি ছিল। একটি নৌকা পাশ দিয়ে যাওয়ার সময় ঢেউ লাগলে এ সময় তারা তিনজন রাস্তা থেকে পড়ে নদীর পানিতে ভেসে যায়। পরে সাথে সাথে দুইজনকে উদ্ধার করা হলেও একজন নিখোঁজ হয়। পরে তারা অনেক খোঁজাখুঁজির পর তার কোনো খোঁজ না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তার লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার মো. ইদ্রিস আলী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘণ্টা চেষ্টার পর তার লাশ উদ্ধার করতে সক্ষম হই। পরে সেখানে থাকা পুলিশসহ স্থানীয়দের সামনে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

বিআরইউ

Link copied!