Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

কিশোরগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ‘ধর্মের মা’ বানিয়ে সঙ্গবদ্ধ ধর্ষণ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

জুলাই ২৮, ২০২৪, ০৬:১১ পিএম


কিশোরগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ‘ধর্মের মা’ বানিয়ে সঙ্গবদ্ধ ধর্ষণ

কিশোরগঞ্জে এক প্রবাসীর স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে জেলা শহরের হারুয়া এলাকার একটি ভাড়া বাসায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় শুক্রবার রাতেই অভিযুক্ত মো. রাকিব (৩২) ও আনোয়ার হোসেন ওরফে আনাছ (২০) নামের দুজনকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে রাকিব জেলা শহরের হারুয়া সওদাগরপাড়ার করিমুল্লাহর ছেলে এবং আনাছ হারুয়া কসাইখানা এলাকার আব্দুছ ছালামের ছেলে।

ঘটনার পরদিন শনিবার ভুক্তভোগী ওই নারী ছয়জনের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয় ভুক্তভোগী ওই নারী জেলার কটিয়াদী উপজেলার বাসিন্দা। তার স্বামী প্রবাসে থাকে। তিনি তার মা-বাবা ও ছোট দুই ভাইবোনকে নিয়ে গত ৭ জুলাই হারুয়া এলাকার ভাড়া বাসাটিতে ওঠেন। পরে অভিযুক্ত আনাছ ওই বাসায় গিয়ে তাদের সঙ্গে পরিচিত হন এবং ওই নারীর মাকে ধর্মের মা বানান। গত বৃহস্পতিবার ওই নারীর মামা-মামি তাদের বাসায় বেড়াতে আসেন।

শুক্রবার সকাল ৬টার দিকে আনাছসহ ছয় যুবক বাসাটিতে গিয়ে সেখানে খারাপ কাজ হয় অভিযোগ তুলে ওই নারীর মামা-মামিকে গালাগাল করে বাসা থেকে বের করে দেন। পরে তাদের মধ্যে সিহাব ও সুমন নামের দুই যুবক বাসার একটি কক্ষে ওই নারীর মা, ছোট ভাই এবং বোনকে আটকে রেখে হত্যার হুমকি দেন।

বাসার অন্য একটি কক্ষে আনাছ, রাকিব, বাছির ও ফারুক ওই নারীকে ধর্ষণ করেন। একপর্যায়ে ওই নারী অসুস্থ হয়ে পড়লে বিষয়টি কাউকে জানালে খুন করার হুমকি দিয়ে তারা চলে যান। পরে ভুক্তভোগী নারীকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযুক্ত ২ জনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইএইচ

Link copied!