Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

জীবননগরে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

জুলাই ৩১, ২০২৪, ০৪:১৫ পিএম


জীবননগরে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

চুয়াডাঙ্গার জীবননগরে উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা অফিসার কার্যালয়ের যৌথ আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ পালিত হয়েছে।

‘ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এ প্রতিপাদ্যে দিবসটি পালন উপলক্ষ্যে বুধবার বেলা ১১টায় বর্ণাঢ্য র‍্যালি শেষে উপজেলা চত্বরের পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ করা হয়। পরে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা ও পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩০ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত মৎস্য সপ্তাহ উদযাপনের শুভ উদ্বোধন ঘোষণা করেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো. হাফিজুর রহমান।

জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা মমতাজের সভাপতিত্বে ও উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার সৈয়দ আব্দুর জব্বারের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রাজিউল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জীবননগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেনুকা আক্তার রিতা, উপজেলা কৃষি কর্মকর্তা আলমগীর হোসেন, সমাজসেবা কর্মকর্তা জাকির উদ্দিন, প্রাণিসম্পদ কর্মকর্তা তানভির হাসান, সমবায় অফিসার নূর ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে মৎস্য উৎপাদনে বিশেষ অবদান রাখা কারণে মৎস্য চাষি শ্রী ষষ্ঠী হাওলাদার, পোনামাছ উৎপাদনে বিশেষ অবদান রাখায় মোসলেহ উদ্দীন ও মারুফদা সমবায় সমিতিকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

ইএইচ

Link copied!