Amar Sangbad
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪,

দেবহাটায় ব্রিজ নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি

আগস্ট ১, ২০২৪, ০৩:৪৮ পিএম


দেবহাটায় ব্রিজ নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

দেবহাটার কুলিয়া বালিয়াডাঙ্গা-দত্তদাঙ্গা (কলকাতা খালের উপর) ব্রিজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় কুলিয়া ইউনিয়নের অন্তর্গত বালিয়াডাঙ্গা-দত্তদাঙ্গা গ্রামের মানুষের পারাপার সুবিধার্থে এ ব্রিজের কাজের উদ্বোধন করা হয়।

উপস্থিত থেকে কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, সাবেক উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার, কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক, ইউপি সদস্য আব্দুল হান্নান ও প্রেম কুমার, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. রাশেদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ওহিদুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার সাধারণ মানুষ।

কুলিয়া বালিয়াডাঙ্গা-দত্তদাঙ্গা (কলকাতা খালের উপর) ১৫মিটার দৈর্ঘ্য ব্রিজটি দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে নির্মিত হচ্ছে। যার ব্যয় ধরা হয়েছে ১ কোটি ১৫ পনেরো লক্ষ টাকা। আগামী ১৪ নভেম্বরের মধ্যে নির্মাণ কাজের শেষ করার চুক্তি বদ্ধ হয়েছেন কলারোয়ার মেসার্স মনির ইলেকট্রনিক্স নামের ঠিকাদারি প্রতিষ্ঠান।

এদিকে ব্রিজ নির্মাণের কাজ উদ্বোধন কালে অধ্যাপক আ.ফ.ম রুহুল হক বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। সে কারণে আজ দেশে বড় বড় মেঘা প্রজেক্ট হাতে নিয়ে সফলভাবে বাস্তবায়ন করে চলেছেন। তিনি সব সময় দেশ ও মানুষের কথা ভাবেন। তাই জনসাধারণের কল্যাণমুখী উদ্যোগ হাতে নেন। সারাদেশ যখন আজ উন্নয়নের ছোঁয়ায় বদলে যেতে শুরু করেছে ঠিক তখন এই উন্নয়ন বিলীন করতে ষড়যন্ত্র করে তা ধ্বংসের মুখে ঠেলে দেওয়া হচ্ছে।

ইএইচ

Link copied!