Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

নাটোরে ছাত্রদের আন্দোলন আওয়ামী লীগের ধাওয়ায় পণ্ড

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

আগস্ট ৪, ২০২৪, ০৬:৫২ পিএম


নাটোরে ছাত্রদের আন্দোলন আওয়ামী লীগের ধাওয়ায় পণ্ড

নাটোরে ছাত্র আন্দোলন আওয়ামী লীগের কর্মীদের ধাওয়ায় পণ্ড হয়েছে। রোববার দুপুরে শহরের মাদরাসা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় আওয়ামী লীগের অনেক কর্মীর হাতে দেশীয় অস্ত্র দেখা যায়। এছাড়াও আওয়ামী লীগের কর্মীদের ছাত্র আন্দোলন পণ্ড করার জন্য ছাত্র সন্দেহে অটো সিএনজি থেকে অনককেই মারধর করে আটকে রাখার অভিযোগও পাওয়া গেছে ভিকটিমদের কাছ থেকে। তবে নাটোরের পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে পুলিশ জানায়।

ছাত্র আন্দোলনকারী শহরের বড়গাছা এলাকার এনএস সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র ফারহান ফুয়াদ জানান- তারা কয়েকজন ছাত্র অধিকার আদায়ের জন্য মাদরাসা মোড়ে আসে। শান্তিপূর্ণ মিছিলের করার সময় আওয়ামী লীগের কর্মীরা আমাদের উপর চড়াও হয়ে মারপিট করে।

অপর এক ছাত্র বলে সে বাগাতিপাড়া থেকে উত্তরা গণভবন দেখতে এসেছিল। তাকে আওয়ামী লীগের কর্মীরা অটো থেকে নামিয়ে বেধরক পিটিয়ে শার্ট ছিঁড়ে ফেলে। আরেকজন বলে সে বনপাড়া সেন্ট জোসেফ স্কুলে পড়ে। আজকে ব্যাগে করে বই খাতা নিয়ে সে শহরে খালার বাসায় বেড়াতে এসেছে। কিন্তু তাকে এমন ভাবে মেরেছে যে সে এখন নিরাপত্তাহীনতায় ভুগছে।

তাছাড়া শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে রোববার দুপুরেও ছাত্র-ছাত্রীরা আন্দোলনের জন্য জড়ো হলে আওয়ামী লীগের কর্মীরা তাদের ধাওয়া দিয়ে সরিয়ে দেয়।

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান- নাটোরে ছাত্র আন্দোলন তেমন জোড়ালো হয়নি। কিছু ছাত্র জড়ো হয়েছিল। তাদেরকে সরিয়ে দেয়া হয়েছে। পরিস্থিতি সম্পূর্ণ আইনশৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে আছে।

ইএইচ

Link copied!