Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

দিরাইয়ে সেনা কর্মকর্তার মতবিনিময়

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ৮, ২০২৪, ০৪:১৯ পিএম


দিরাইয়ে সেনা কর্মকর্তার মতবিনিময়

রাজনৈতিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুণ্ন এবং  আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বস্তরের জনগণের সহযোগিতা চেয়েছেন সেনা কর্মকর্তা মেজর মহিউদ্দিন আনিছ।

বৃহস্পতিবার দুপুরে দিরাই উপজেলা পরিষদ মিলনায়তনে সকল রাজনৈতিকদল, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার জনগণের উপস্থিতি অনুষ্ঠিত বিশেষ সভায় তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, জাতির এ দুঃসময়ে আজকের এ বিশেষ সভায়  সকল  রাজনৈতিক দল, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণিপেশার জনগণ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সত্যই আমি আনন্দিত। আপনাদের এলাকা রাজনৈতিক ও সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত। আপনাদের সবার বক্তব্য থেকে এটা পরিষ্কার হয়েছে যে এখানে রাজনৈতিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান, আপনাদের বক্তব্যের সাথে বাস্তবতার মিল রয়েছ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা বিএনপির  সাধারণ সম্পাদক আব্দুর রশিদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, উপজেলা যুবদলের আহ্বায়ক মঈন উদ্দিন চৌধুরী মাসুক, দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, ইউপি চেয়ারম্যান হুমায়ুন রশিদ লাভলু, শৈলেন্দ্র চন্দ্র তালুকদার, একরার হোসেন, লিটন চন্দ্র দাস, আলী আহমেদ, প্রেসক্লাবের নির্বাহী সদস্য আবু হানিফ চৌধুরী, ইমরান হোসাইন, শাহজাহান সিরাজ, উবাইদুল হক,  উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা মহি উদ্দিন কাসেমী,  সাধারণ সম্পাদক মাওলানা মুখতার হোসেন চৌধুরী, উপজেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা আব্দুল কুদ্দুস, দিরাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রশান্ত সাগর দাস, সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম সোহাগসহ কলেজ, উচ্চ বিদ্যালয়ের প্রধান ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!