Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

১৫ বছর পর গ্রামের বাড়িতে যুবদলের কেন্দ্রীয় নেতা সোহান

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

আগস্ট ১০, ২০২৪, ০৭:৪৭ পিএম


১৫ বছর পর গ্রামের বাড়িতে যুবদলের কেন্দ্রীয় নেতা সোহান

দীর্ঘ ১৫ বছর জেল, জুলুম ও অত্যাচার নির্যাতন সহ্য করা জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সোহান মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দি গ্রামের বাড়িতে পা দিয়েছেন।

এ উপলক্ষ্যে শনিবার সকালে মাগুরা জেলার প্রবেশদ্বার কামারখালী ব্রিজের সামনে জেলা ও উপজেলার যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিপুল নেতাকর্মী তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান।

সেখান থেকে নেতাকর্মীরা গাড়ি ও মোটরসাইকেল বহরে তাকে গ্রামের বাড়ি নিয়ে আসে। গাড়ি থেকে নেমে প্রথমে তিনি তার মা মোছা. তালিমা বেগমের সাথে দেখা করেন। দীর্ঘ ১৫ বছর মা তার সন্তানকে দেখতে পারেননি। ছেলেকে জড়িয়ে ধরে মা কাঁন্নায় ভেঙে পড়েন। মার সাথে সাক্ষাৎ শেষে বাড়ির সামনে সোনাতুন্দি ট’বাজার রাস্তার মোড়ে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

সেখানে স্বাগত বক্তব্য দেন- মোহাম্মদ আবেদ আলী, সোহানের চাচা মুজিবুর রহমান, মাগুরা জেলা যুবদলের পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক মো. শামসুজ্জামান সুমন প্রমুখ।

উপস্থিত ছিলেন মাগুরা জেলা ছাত্রদলের আহ্বায়ক এস এম আবু তাহের, শ্রীপুর উপজেলা যুবদলের আহ্বায়ক জিয়াউল হক ফরিদ, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বদরুল আলম লিটুসহ জেলা ও উপজেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহিদুল ইসলাম।

ইএইচ

Link copied!