Amar Sangbad
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪,

তালায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সংলাপ অনুষ্ঠিত

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

আগস্ট ১১, ২০২৪, ০৬:১৯ পিএম


তালায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সংলাপ অনুষ্ঠিত

তালায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে বেসরকারি উন্নয়ন সংস্থা উত্তরণের আয়োজনে সংস্থার প্রশিক্ষণ কেন্দ্রে এ সংলাপ অনুষ্ঠিত হয়।

সংলাপে সভাপতিত্ব করেন উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম।

সংলাপে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন- তালা সেনা ক্যাম্পে দায়িত্বরত মেজর কামরুল ইসলাম।

সংলাপে বক্তব্য দেন- তালা উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. সনজয় বিশ্বাস, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, উন্নয়ন প্রচেষ্টা পরিচালক শেখ ইয়াকুব আলী, তালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ শফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো. মফিজ উদ্দীন ও আলাউদ্দীন জোয়ার্দ্দার, বিএনপি নেতা শেখ জিল্লুর রহমান, অধ্যাপক মোশারফ হোসেন, মির্জা আতিয়ার রহমান, জামায়াত নেতা মুজিবর রহমান, মোস্তাফিজুর রহমান রিন্টু, শিক্ষক অধ্যাপক রেজাউল করিম, অধ্যাপক অচিন্ত্য সাহা, সাবিনা ইয়াসমিন, গাজী জাহিদুর রহমান, এনজিও প্রতিনিধি সফিকুল ইসলাম, শাহনেওয়াজ কবির শাওন, জাহিদ আমিন শাশ্বত, সাংবাদিক, এমএ ফয়সাল, সেকেন্দার আবু জাফর বাবু    এসএম নাহিদ হোসেন, ধর্মীয় নেতা প্রদ্যুৎ কুমার, ব্যবসায়ী নেতা আব্দুল মান্নান, মো. আব্দুল্লাহ সরদার, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন নেতা মো. ইদ্রিস আলী, আব্দুল কাদের, যুবক সংগঠনের প্রতিনিধি ইমরান রাব্বী প্রমুখ।

সভায় ছাত্র, শিক্ষক, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি, যুব সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন স্তরের শতাধিক লোক উপস্থিত ছিলেন।

এ সময় তালা উপজেলার দায়িত্বরত সেনাবাহিনীর মেজর কামরুল ইসলাম বলেন, উপজেলার কোথাও কোনো অরাজকতা,লুটপাট,অগ্নিসংযোগ বিশৃঙ্খরা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। রাষ্ট্রীয় সম্পদ ও সাধারণ মানুষের আর  যেন কোন প্রকার ক্ষতিসাধন  না হয় সেদিকে সকলকে নজর দিতে হবে। কেউ যাতে কোন ধরনের হয়রানির শিকার না হয় সে ব্যাপারেও  নজর রাখা হবে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

ইএইচ

Link copied!