Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

বাসাইলে গোসলে নেমে দাদি-নাতনির মৃত্যু

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

আগস্ট ১১, ২০২৪, ০৭:৫৭ পিএম


বাসাইলে গোসলে নেমে দাদি-নাতনির মৃত্যু

টাঙ্গাইলের বাসাইলে গোসলে নেমে দাদি ও নাতনির মৃত্যু হয়েছে। রোববার দুপুরে উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া উত্তরপাড়া এলাকায় খসরু মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৫৫) ও তার নাতনি খাদিজা (১২)। গ্রামের বাড়ি এখানে হলেও তারা ঢাকায় বসবাস করতেন।

জানা যায়, গত দুইদিন আগে সুফিয়া বেগম পরিবার নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। পরে দুপুরের দিকে দুই নাতনিকে সঙ্গে নিয়ে মরাবিলের পাড়ে পানি দেখতে যায়। এ সময় সুফিয়া বেগম ও তার এক নাতনি গোসলে নামে। এক পর্যায়ে তারা দুজনেই পানিতে ডুবে যায়। এসময় পিকনিকের নৌকার লোকজন তাদের দেখতে পেয়ে ডাকচিৎকার করে। কেউ এগিয়ে না আসায় পিকনিকের নৌকার লোকজন গিয়ে তাদের উদ্ধার করে। পরে স্বজনরা তাদের দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য রানা হামিদ লিটন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক এসএম রাফিউর রহমান বলেন, ‘হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। পরে তাদের লাশ পরিবারের লোকজন নিয়ে গেছে।’

ইএইচ

Link copied!