Amar Sangbad
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪,

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত হাফেজ ইমরানের নামে মোড়ের নামকরণ

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আগস্ট ১৪, ২০২৪, ০৮:১০ পিএম


বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত হাফেজ ইমরানের নামে মোড়ের নামকরণ

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত মাদ্রাসা ছাত্র হাফেজ মোনায়েল আহমেদ ইমরানের নামে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে একটি মোড়ের নামকরণ করা হয়েছে। শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষিতে নাসিরনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে এটি বাস্তবায়ন করা হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে ইমরানের বাবা মো. ছোয়াব মিয়া উপজেলার কলেজ মোড় চত্বরের পরিবর্তিত নাম ‘শহীদ ইমরান চত্বর’ এর উদ্বোধন করেন।

এসময় শিক্ষার্থীদের পাশাপাশি নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া, সহকারী কমিশনার (ভূমি) রবিউস সারোয়ার, নাসিরনগর থানার ওসি নূরে আলমসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের রামপুর গ্রামের ছোয়াব মিয়ার ছেলে ইমরান। সে কোরআনের হাফেজ ও মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। ব্যবসায়িক কারণে ইমরানের বাবা ছোয়াব মিয়া পরিবার নিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়ায় বসবাস করতেন। কোটা বিরোধী আন্দোলন চলাকালে গত ২১ জুলাই বাবা-মায়ের অনুমতি নিয়ে তিন মিনিটের জন্য বাসার সামনে এসে দাঁড়ায় ইমরান। তখনি বুকে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে সে। পরে স্থানীয়দের সহযোগিতায় ইমরানকে ঢাকা মেডিকেলে নেয়া হলে মৃত্যু হয় তার।

আরএস

Link copied!