Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

স্বৈরাচার খুনি হাসিনাকে দেশে এনে বিচারের আওতায় আনা হোক: দুলু

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

আগস্ট ১৫, ২০২৪, ০৪:৩৪ পিএম


স্বৈরাচার খুনি হাসিনাকে দেশে এনে বিচারের আওতায় আনা হোক: দুলু

দেশে হাজার হাজার ছাত্র-জনতাকে হত্যা করে ভারতে পালিয়ে গেছে স্বৈরাচার শেখ হাসিনা। এই খুনি হাসিনাকে অতি শিগগিরই দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনা হোক। এই গণহত্যার যিনি নায়ক-নায়িকা তিনি ভারতে রয়েছেন। সরকারের কাছে অনুরোধ, এই হত্যাকারী শেখ হাসিনাকে অতি শীঘ্রই দেশে ফেরত নিয়ে আসার ব্যবস্থা করুন। তারপর জাতির সামনে বিচারের মুখোমুখি করুন। গত ১৫ বছর ধরে আমাদের নেতাকর্মীদের খুনি হাসিনা সরকারের যে সমস্ত সন্ত্রাসীরা হত্যা করেছে তাদের গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় আনা হোক।

বৃহস্পতিবার দুপুরে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে শেখ হাসিনার বিচারের দাবিতে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির চেয়ারপারর্সনের উপদেষ্টা ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন।

বিএনপির উপদেষ্টা রুহুল কুদুস তালুকদার দুলু বলেন, যে ভোটে বেগম খালেদা জিয়া অংশ গ্রহণ করবে, যে ভোটে তারেক রহমান, ডা. জুবাইদা রহমান, রুহুল কুদ্দুস তালুকদার দুলু অংশগ্রহণ করতে পারবে সে ভোট বাংলাদেশে হবে। এ ভোটের জন্যই তো আমরা আন্দোলন-সংগ্রাম করেছি। খুব দ্রুত এ নির্বাচন দেশের মাটিতে হবে। কিন্তু বর্তমান অন্তবর্তীকালীন সরকারের কাছে আমার ও নাটোরের জনগণের দাবি, সকল হত্যার বিচার করতে হবে।

বিএনপির নেতা দুলু আরও বলেন, গত ১৫ বছর নাটোরের প্রশাসন ও পুলিশ প্রশাসন আমাদের কোনো মামলা নেননি। আওয়ামী লীগের সন্ত্রাস শিমুলের নির্দেশে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে আহত করা হয়েছে। কিন্তু কোনো মামলা নেওয়া হয়নি। শিমুলকে এক নম্বর আসামি করে মামলা করে সকলকে গ্রেফতারের আহ্বান জানানো হয় এই অবস্থান কর্মসূচিতে।

নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে দেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী গোলাম মোর্শেদ, নাটোর পৌর সভার সাবেক মেয়র এমদাদুল হক আল মামুন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী শাহ আলম, ফরহাদ আলী দেওয়ান শাহীনসহ বিএনপির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

ইএইচ

Link copied!