Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

নিজাম হাজারীসহ ফেনীর ২৪৪ আ.লীগ নেতার নামে হত্যা মামলা দায়ের

এস এম ইউসুফ আলী, ফেনী

এস এম ইউসুফ আলী, ফেনী

আগস্ট ১৫, ২০২৪, ০৮:৩৬ পিএম


নিজাম হাজারীসহ ফেনীর ২৪৪ আ.লীগ নেতার নামে হত্যা মামলা দায়ের

স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ছাত্র-জনতার অবস্থান কর্মসূচিতে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীদের হত্যাযজ্ঞের ঘটনায় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ ও সদ্য সাবেক সাংসদ নিজাম হাজারিসহ জেলার ২৪৪ আ.লীগ নেতার নামে আরও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার ফেনী মডেল থানা সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে বুধবার রাতে ফেনী সদর উপজেলার ফাজিলপুর গ্রামের নিহত সাইদুল ইসলামের পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে স্থানীয় মডেল থানায় এ মামলা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, এ মামলায় ফেনী আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীকে প্রধান আসামি করে ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান করিম উল্যাহ, ফেনী পৌরসভার মেয়র ও ফেনী পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির, শর্শদি ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগের সহসভাপতি জানে আলম ভূঞাসহ আসামি হিসেবে ৯৪ জনের নাম উল্লেখ করা হয়। পাশাপাশি ১৫০ জন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা-কর্মীকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

ফেনী মডেল থানার ওসি মুহাম্মদ রুহুল আমিন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ মামলায় নিজাম উদ্দিন হাজারীর ব্যক্তিগত সহকারী ফরিদ মানিক এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ইএইচ

Link copied!