Amar Sangbad
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪,

নানা বাড়ি বেড়াতে গিয়ে হামলার শিকার কলেজছাত্রী

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

আগস্ট ১৭, ২০২৪, ০৩:৫৭ পিএম


নানা বাড়ি বেড়াতে গিয়ে হামলার শিকার কলেজছাত্রী

পিরোজপুর নার্সিং কলেজের প্রথম বর্ষের ছাত্রী আসমা আক্তার নানা বাড়ি বেড়াতে গিয়ে নানীকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হয়েছেন।

হামলাকারীরা কলেজছাত্রীর চোখ উপড়ে ফেলার চেষ্টা চলায়। এ ঘটনায় ঝালকাঠি সিনিয়র জুডিসিয়ার আদালতে মামলা হয়েছে।

আহত শিক্ষার্থী আসমা আক্তারের পিতা মঠবাড়িয়ার ছোট শিংগা গ্রামের বাসিন্দা বাদল সর্দার শনিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানান।

বাদল সর্দার জানান, তার নার্সিং পড়ুয়া মেয়ে আসমা আক্তার ফুপুকে নিয়ে গত ১০ জুলাই বাড়ি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা গ্রামে নানা ইউসুফ আলী খানের বাড়ি বেড়াতে যায়। ১২ জুলাই তার নানার জমির ধানের বীজ (চারা) প্রতিবেশী নাসির সরদারের হাঁস নষ্ট করে ফেলে। এ ঘটনাকে কেন্দ্র করে ১৩ জুলাই সকাল ১১টার দিকে প্রতিপক্ষরা ১টি হাস খুঁজে পাচ্ছে না এবং অপর একটি হাঁসের ডানা ভেঙেছে এমন অভিযোগে আমার শ্বাশুড়ি জামিলা বেগমকে প্রতিপক্ষ নাসির সরদার (৪০) ও তার ছেলে রবিউল (১৯) বেধরক মারধার করে।

এ সময় আমার মেয়ে আসমা নানীকে বাঁচাতে গেলে তাকে উপর্যপুরী ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে চোখ উপড়ে ফেলার চেষ্টা করে। তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা হুমকি দিয়ে চলে যায়। পরে আহতদের উদ্ধার করে কাঠালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় তিনি গত ৩০ জুলাই নাসির সরদার ও তার ছেলে রবিউললের বিরুদ্ধে আদালতে মামলা করেন।

ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল আদালতে আইনজীবী মো. মঞ্জুর হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে কাঠালিয়া থানার ওসিকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের আদেশ দেন।

ইএইচ

Link copied!