Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

মেধার ভিত্তিতে দেশ পরিচালিত হবে: মঈন খান

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

আগস্ট ১৭, ২০২৪, ০৬:১৮ পিএম


মেধার ভিত্তিতে দেশ পরিচালিত হবে: মঈন খান

আওয়ামী লীগ সরকার দেশের গণতন্ত্র হত্যা করেছে, তা আবারো পুরুদ্ধার করা হবে। আগামীতে দেশ মেধার ভিত্তিতে পরিচালিত হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান।

বলেন, কারো ব্যক্তির ইচ্ছায় পরিচালিত হবে না।

শনিবার দুপুরে নরসিংদীর চিনিশপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত স্কুলশিক্ষার্থী তাহমিদ ভুইয়ার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন।

দেশের মানুষকে অত্যন্ত সরল ও সাধারণ উল্লেখ করে বলেন, দেশের মানুষ অর্থ সম্পদ চায় না, তারা মুখে কথা বলতে চায়, মন খুলে কথা বলতে চায়, ভোটের দিন ভোট কেন্দ্রে গিয়ে নিজেদের পছন্দের মানুষকে ভোট দিতে চায়। কিন্তু আওয়ামী লীগ সেই অধিকার কেড়ে নিয়েছিল। যার কারণে দেশেরে মানুষ তাদের বিতাড়িত করেছে। তাদের নেত্রী দেশ ছেড়ে পালিয়ে গিয়েছে।

কবর জিয়ারত ও ফুল দেয়া শেষে নিহত তাহমিদ ভুইয়ার পরিবারকে সমবেদনা জানানোসহ আর্থিক সহযোগিতা করেন মঈন খান।

এরপর তিনি কোটা সংস্কার আন্দোলনে নিহত পলাশের গজারিয়া ইউনিয়নের কলেজ শিক্ষার্থী ইমন ও আমজাদ হোসেনের কবর জিয়ার করে তাদের পরিবারকে আর্থিক সহযোগিতা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা বিএনপির সভাপতি এরফান আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আলম মোল্লা, জেলা যুবদল সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার, চিনিশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেহেদী হাসান তুহিন, পলাশ উপজেলা যুবদল সভাপতি নিছার আহমেদ খান, পলাশ থানা ছাত্রদলের আহ্বায়ক নাজমুল হোসেন সোহেল, গজারিয়া ইউনিয়ন যুবদল নেতা বাবু, গজারিয়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণত সম্পাদক রুবেল, গজারিয়া ইউনিয়নের ছাত্রদল নেতা অপুসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

ইএইচ

Link copied!