Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

আমতলীতে ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

আগস্ট ১৭, ২০২৪, ০৭:২৯ পিএম


আমতলীতে ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট

বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের মধ্য চন্দ্রা গ্রামের মোসলেম হাওলাদার বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল নগদ দুই লক্ষ একষট্টি হাজার টাকা ও পৌনে দুই ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে।

জানা গেছে, উপজেলার মধ্য চন্দ্র গ্রামে মোসলেম হাওলাদার বাড়িতে শুক্রবার গভীর রাতে মুখোশধারী ১৫-২০ জনের একদল ডাকাত ঘরের চালের টিন কেটে ভিতরে প্রবেশ করে। অস্ত্রের ভয় দেখিয়ে ঘরের সকলকে জিম্মি করে। পরে দুইটি সুকেজ ও একটি ট্রাঙ্ক ভেঙে নগদ দুই লক্ষ একষট্টি হাজার টাকা ও পৌনে দুই ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

খবর পেয়ে ওই রাতেই পুলিশ ঘটনাস্থলে আসলে ডাকাত দল পালিয়ে যায়। ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় একটি কুটার কুঁড়ে আগুন ধরিয়ে দেয়।

গৃহকর্তা মিলন হাওলাদার বলেন, মুখোশধারী ১৫/২০ জনের ডাকাতদল ঘরের চালের টিন কেটে ভিতরে প্রবেশ করে। পরে ঘরের সবাইকে জিম্মি করে দুইটি সুকেজ ও একটি ট্রাঙ্ক ভেঙ্গে নগদ দুই লক্ষ একষট্টি হাজার টাকা ও পৌনে দুই ভরি স্বর্নাংকার নিয়ে গেছে। তিনি আরো বলেন, মুখোশধারী হলেও মেহেদী, রাশিদুল, আল আমিন ও জাহিদুল নামের চার ডাকাতকে চিনতে পেরেছি। ডাকাতদল যাওয়ার সময় তারা একটি খর-কুটার কুঁড়ে আগুন দিয়েছে।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইএইচ

Link copied!