Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

নরসিংদীতে ৫টি অস্ত্র ও ২৬ রাউন্ড গুলি উদ্ধার করল সেনাবাহিনী

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী প্রতিনিধি

আগস্ট ১৮, ২০২৪, ০৪:২৯ পিএম


নরসিংদীতে ৫টি অস্ত্র ও ২৬ রাউন্ড গুলি উদ্ধার করল সেনাবাহিনী

গত ৮ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত সময়ের মধ্যে নরসিংদীর দায়িত্বে নিয়োজিত অধিনায়ক ২৮ ইষ্টবেঙ্গল লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফাহিম মাহবুব পিএসসির নেতৃত্বে সেনাবাহিনীর একটি বিশেষ টিম নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫টি অস্ত্র এবং ২৬ রাউন্ড তাজা রাবার বুলেট উদ্ধার করেছে।

সেনাবাহিনী সূত্রে জানা গেছে গত ৮ আগস্ট ২৮ ইষ্ট বেঙ্গল সেনাবাহিনীর একটি টিম একটি বিশেষ অভিযান চালিয়ে নরসিংদীর বড় বাজার জামে মসজিদের পেছনে পরিত্যক্ত একটি বাড়ি থেকে ২৬ রাউন্ড তাজা রাবার বুলেট উদ্ধার করে।

গত ১১ আগস্ট রায়পুরা উপজেলার মেথীকান্দা এলাকা থেকে ডাকাতদের ফেলে দেওয়া জলাশয় থেকে ৩টি একনলা বন্ধুক উদ্ধার করে। গত ১৩ আগস্ট নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের কালীর হাট এলাকার একটি বাড়ি থেকে ১টি শর্টগান উদ্ধার করে। এটি নরসিংদী জেলা কারাগার এর লুণ্ঠনকৃত অস্ত্র বলে জানা গেছে।

এছাড়া গত ১৬ আগস্ট নরসিংদী সদর উপজেলার ঘোড়াদিয়া এলাকায় অভিযান চালিয়ে একটি জঙ্গল থেকে ১টি রাইফেল বিডি-৮ উদ্ধার করে। এটিও নরসিংদী জেলা কারাগার থেকে লুণ্ঠনকৃত অস্ত্র বলে জানা গেছে।

রোববার বেলা দেড়টার সময় ২৮ ইষ্ট বেঙ্গলের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফাহিম মাহবুব পিএসসি উদ্ধারকৃত ৫টি অস্ত্র এবং ২৬ রাউন্ড তাজা রাবার বুলেট নরসিংদী পুলিশের নিকট হস্তান্তর করেন।

ইএইচ

Link copied!