Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

ভালুকায় চাঁদাবাজি ও নৈরাজ্যের বিরুদ্ধে বিএনপির বিক্ষোভ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

আগস্ট ১৮, ২০২৪, ০৫:৫২ পিএম


ভালুকায় চাঁদাবাজি ও নৈরাজ্যের বিরুদ্ধে বিএনপির বিক্ষোভ

ময়মনসিংহের ভালুকায় চাঁদাবাজি, সন্ত্রাসী ও নৈরাজ্যের প্রতিবাদে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকালে উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব শহিদুল ইসলামের নেতৃত্বে হবিরবাড়ী ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের চাঁদাবাজ, সন্ত্রাসী ও নৈরাজ্য বিরুদ্ধে বিভিন্ন স্লোগান নিয়ে একটি বিক্ষোভ মিছিল সিডস্টোর বাজার আল মদিনা কমপ্লেক্সের সামনে থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন দিক প্রদক্ষিণ করে পুনরায় আল মদিনা শপিং কমপ্লেক্সের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম মেম্বারের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক নাজমুল আলম সোহাগের সঞ্চালনয় বক্তব্য দেন- উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব শহিদুল ইসলাম, হবিরবাড়ী ইউনিয়ন যুবদলের সভাপতি ও ময়মনসিংহ জেলা দক্ষিণ যুবদলের সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু সাঈদ জুয়েল।

বক্তারা বলেন- উপজেলা বিএনপি আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চুর চাঁদাবাজি বন্ধে আমরা ঐক্যবদ্ধ। হবিরবাড়ী ইউনিয়নে কোন ধরনের নৈরাজ্য পরিস্থিতি তৈরি করতে দেওয়া হবে না। আমরা শান্তি ও সুশৃঙ্খলভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে যাবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো. মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম লিটন, ময়মনসিংহ জেলা যুবদলের সদস্য মো. আতিকুল ইসলামসহ (আতিক) হবিরবাড়ী ইউনিয়ন সকল ওয়ার্ডের সভাপতি সম্পাদক ও নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!