Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অপসারণের দাবি

ফুলছড়ি (গাইবান্ধার) প্রতিনিধি

ফুলছড়ি (গাইবান্ধার) প্রতিনিধি

আগস্ট ১৮, ২০২৪, ০৮:৩৩ পিএম


দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অপসারণের দাবি

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার সৈয়দপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো রকিব উদ্দিনের সীমাহীন অনিয়ম, দুর্নীতি এবং স্বেচ্ছাচারিতার অভিযোগে তার অপসারণের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন পালন করছে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সচেতন নাগরিক সমাজ।

রোববার দুপুরে নাগরিক সমাজের ব্যানারে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের সৈয়দপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় এর সামনে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার সীমাহীন স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও দুর্নীতি ঢাকতে এলাকার প্রভাবশালী ও গাইবান্ধা ৫ আসনের এমপি মাহমুদ হাসান রিপনের সমর্থন ও  ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের সুনাম ক্ষুণ্ন করে চলেছেন।

তারা আরও বলেন, বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন, ছোট বড় ১৮টি গাছ ও স্কুলের সীমানা প্রাচীরের ইট নিলামে বিক্রি না করে সুকৌশলে তা বিক্রি করে টাকা আত্মসাৎ করেন। 
এ সময় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা আইনুল হক, প্রতিষ্ঠানটির সাবেক প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, বীর মুক্তিযুদ্ধো নিজাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান সোহেল রানা শালু, আবুল কালাম সরকার, সাবেক প্রধান শিক্ষক সামসুজ্জোহা লুডু, ইউপি সদস্য শাখাওয়াত হোসেন, ফুলমিয়া, ছাত্রনেতা আসিফ জামান, শিক্ষার্থী রোকন মিয়া ও তৌহিদ মিয়াসহ অনেকে।

ইএইচ

Link copied!