Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

ঝিনাইদহে ছাত্র-জনতার লাল রঙের ফেস্টুন টাঙানো কর্মসূচি

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

আগস্ট ১৯, ২০২৪, ০৪:০৪ পিএম


ঝিনাইদহে ছাত্র-জনতার লাল রঙের ফেস্টুন টাঙানো কর্মসূচি

বিপ্লবের আদর্শকে তারুণ্যের হৃদয়ে ছড়ানো ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের লক্ষ্যে ঝিনাইদহ শহরে ‘টিম-দুর্বার’ নামের ব্যানারে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার উদ্যোগে লাল রঙের ফেস্টুন টাঙানো কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার ভোরে শহরের পোস্ট অফিস মোড় থেকে পায়রা চত্বর হয়ে শহীদ মিনার পর্যন্ত কর্মসূচির অংশ হিসাবে বিভিন্ন স্লোগান সম্বলিত লাল রঙের ফেস্টুন টাঙানো কর্মসূচি পালন করা হয়।

শহরের বিভিন্ন সড়কের বিদুৎ লাইটিংয়ের পোলে লাল রঙের ফেস্টুন টাঙানো শুরু করে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় গিয়ে শেষ হয়।

‘টিম-দুর্বার’ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাজিদ মাহমুদ, এইচ এম জহুরুল ইসলাম, ওসমান গনি, সিদ্দিকুর রহমান, ইসহাক আলী, মনিরুল ইসলাম, রিয়াদ হোসেন, শরিফ খান, তুহিন মোল্লা, শাহেদ মাহমুদসহ অন্যান্যরা বক্তব্য দেন।

সাজিদ মাহমুদ বলেন, কোনো অফিসে যদি সরকারি ফি এর বাইরে কেউ অতিরিক্ত টাকা দাবি করে, তাহলে নিজে প্রতিবাদ করুন। না হলে আমাদেরকে জানান। ছাত্র সমাজ তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করবে। সবাই সহযোগিতা না করলে, দুর্নীতি মুক্ত সমাজ গঠন করা সম্ভব হবে না। আমরা কাউকে ঘুষ দিবো না। কারোর পকেটে মোটা করতে আমরা টাকা দিবো না। অন্যায়ের বিরুদ্ধে কঠোর ভাবে অবস্থান করতে হবে। সমাজ থেকে চাঁদাবাজি ও দুর্নীতি দূর করবো। শান্তি সম্প্রীতি ও সমৃদ্ধির বাংলাদেশ গড়ে তুলবো ইনশাআল্লাহ।

ইএইচ

Link copied!