Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

মধুপুরে ইউপি চেয়ারম্যান মহি উদ্দিনের পদত্যাগের দাবিতে মানববন্ধন

আ. হামিদ, মধুপুর (টাঙ্গাইল)

আ. হামিদ, মধুপুর (টাঙ্গাইল)

আগস্ট ২১, ২০২৪, ১১:৪৫ পিএম


মধুপুরে ইউপি চেয়ারম্যান মহি উদ্দিনের পদত্যাগের দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলের মধুপুর উপজেলার ২নং মহিষমারা ইউনিয়নের চেয়ারম্যান মহি উদ্দিনের পদত্যাগের দাবিতে মানববন্ধন ও চেয়ারম্যান মহি উদ্দিনের বিরুদ্ধে অনাস্থা প্রদান করেছেন ইউনিয়নের ইউপি সদস্যরা।

তার বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতি, অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগে মানববন্ধন ও অনাস্থা দিয়েছেন ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যরা।

বুধবার বিকালে ইউনিয়ন পরিষদের সম্মুখে আশ্রা বাজারে মহিষমারা ইউনিয়নের ছাত্র সমাজ ও সর্বস্তরের জনতা এ মানববন্ধনের আয়োজন করেন।

এ সময় ইউপি সদস্যরা উপস্থিত থেকে অনাস্থার ঘোষণা দেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- ১নং ওয়ার্ডের ইউপি সদস্য শরাফত হোসেন স্বপন, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মছলীম উদ্দিন, ৩নং ইউপি সদস্য তাহমিনা জুয়েল, ১ ২ ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কামরুন্নাহার, ৪ ৫ ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের নুরজাহান, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কালাম আজাদ, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাই খান, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আরশেদ আলী, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য দেলোয়ার হোসেন, ৭ ৮ ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের হামিদা আক্তারসহ মধুপুরের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সবুজ, শামীম, সুমন, মাজহারুলসহ আরও অন্যান্যরা।

এ সময় ইউপি সদস্যরা সম্মিলিতভাবে মহিষমারা ইউপি চেয়ারম্যান মহি উদ্দিনের বিরুদ্ধে অনাস্থা প্রদানের ঘোষণা দেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সবুজ বলেন- গত ৪ আগস্ট মহি উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী আমাদের ছাত্রদের উপর হামলা করে এতে আমাদের বেশ কয়েকজন ছাত্র মারাত্মকভাবে আহত হয়। সে কারণে আমরা ছাত্র আন্দোলনের পক্ষ থেকে তার বিরুদ্ধে দ্রুত বিচার ট্রাইবুনালে প্রধান আসামি করে মামলা দায়ের করেছি। তাকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য তিনি প্রশাসনের নিকট জোর দাবি জানান।

ইএইচ

Link copied!