Amar Sangbad
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪,

মাটিরাঙ্গায় ৫ শতাধিক বন্যা দুর্গতদের মাঝে বিএনপির খাবার বিতরণ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

আগস্ট ২২, ২০২৪, ১০:৩৯ পিএম


মাটিরাঙ্গায় ৫ শতাধিক বন্যা দুর্গতদের মাঝে বিএনপির খাবার বিতরণ

খাগাড়ছড়ির মাটিরাঙ্গায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়ার পক্ষ থেকে বন্যা দুর্গত পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে মাটিরাঙ্গা পৌর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার বিকালের দিকে মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাগাড়ছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইঁয়ার পক্ষ থেকে রান্না করা খাবার (খিচুড়ি) বিতরণ করেন মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. শাহজালাল কাজল।

মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. শাহজালাল কাজলের নেতৃত্বে রান্না করা খাবার (খিচুড়ি) বিতরণকালে মাটিরাঙ্গা পৌর বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি নারায়ণ ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম পাটোয়ারী, যুগ্ম-সম্পাদক আশীষ দত্ত, সাংগঠনিক সম্পাদক মো. আবু সাঈদ সাদ্দাম হোসেন, মো. শাহ আলম, অর্থ সম্পাদক স্বপন কান্তি পাল, মাটিরাঙ্গা পৌর যুবদলের আহ্বায়ক মো. গিয়াস উদ্দিন, যুবদলের নেতা আরিফ হোসেন ও পৌর ছাত্রদলের নেতা শাহিন ছাড়াও বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

খাবার বিতরণকালে মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. শাহজালাল কাজল বলেন, ৫ আগস্ট ফ্যাসিস্ট শেখ হাসিনার সরকারের পতনের পর বিনা ভোটের জনপ্রতিনিধিরাও পালিয়ে গেছেন। ওয়াদুদ ভুঁইয়ার নির্দেশে সারা জেলায় বিএনপি নেতাকর্মীরা বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন। তারই ধারাবাহিকতায় মাটিরাঙ্গা পৌর বিএনপির নেতাকর্মীরা দুর্গত মানুষের ঘরে খাবার পৌঁছে দিচ্ছে।

ইএইচ

Link copied!