Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

পাইকগাছায় অসহায় মানুষের পাশে বাংলাদেশ নৌবাহিনী

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

আগস্ট ২৪, ২০২৪, ০৯:১৫ পিএম


পাইকগাছায় অসহায় মানুষের পাশে বাংলাদেশ নৌবাহিনী

খুলনার পাইকগাছায় দেলুটি ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাড়িয়েছে বাংলাদেশ নৌবাহিনী।

জরুরি চিকিৎসা প্রদান, ত্রাণ সামগ্রী বিতরণ ও পানিবন্দি মানুষ কে নিরাপদ আশ্রয়ে নেওয়ার কাজ শুরু করেছে নৌবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তা সহ অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার উপজেলার দেলুটি ইউনিয়নের কালিনগর এলাকার পানি উন্নয়ন বোর্ডের ওয়াপদার বেড়িবাঁধ ভেঙে ২২নং পোল্ডারের ১৩টি গ্রাম প্লাবিত হয়ে ১৫ হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়ে। এদিকে মানবিক সহায়তা নিয়ে দুর্গত এলাকার মানুষের পাশে এসে দাড়িয়েছে বাংলাদেশ নৌবাহিনী।

ইতোমধ্যে জরুরি চিকিৎসা প্রদান, ত্রাণ সামগ্রী বিতরণ ও পানি বন্দি মানুষ কে নিরাপদ আশ্রয়ে নেওয়ার কাজ শুরু করেছে নৌবাহিনী।

কমান্ডার খুলনা নৌ অঞ্চলের তত্ত্বাবধানে লে. মাহফুজুর রহমান, (এক্স) বিএন এর নেতৃত্বে নৌবাহিনী বৃহস্পতিবার দিনভর দেলুটির ফুলবাড়ি, বিগোরদানা, হরিণখোলা ও দারুণ মল্লিক সহ ২২নং পোল্ডারের বিভিন্ন স্থানে অসহায় মানুষের মাঝে জরুরি চিকিৎসা প্রদান, ত্রাণ ও স্বাস্থ্য উপকরণ বিতরণ এবং পানিবন্দি মানুষকে নিরাপদ আশ্রয়ে নেওয়ার কাজ করেন।

ইনচার্জ মো. মিন্টু হোসেনের নেতৃত্বে নৌ ফাঁড়ি পুলিশ নৌবাহিনীর এ কাজে সহযোগিতা করে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বাংলাদেশ নৌবাহিনী অসহায় মানুষের পাশে থাকবেন এবং মানবিক সহায়তার কাজ চলমান থাকবে বলে জানান লেফটেন্যান্ট মাহফুজুর রহমান।

ইএইচ

Link copied!