Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪,

আন্দোলনে নিহত রুদ্র সেনের পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর প্রতিনিধি

আগস্ট ২৫, ২০২৪, ০৬:৩৪ পিএম


আন্দোলনে নিহত রুদ্র সেনের পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত দিনাজপুর শহরের পাহাড়পুর এলাকার বাসিন্দা ও সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুদ্র সেনের পিতা অধ্যাপক সুবীর কুমার সেনের কাছে দিনাজপুর জেলা জামায়াতের পক্ষ থেকে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

রুদ্র সেন (২২) সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

রোববার বিকাল ৩টায় শহরের পাহাড়পুরে রুদ্র সেনের বাড়িতে গিয়ে তার পিতা অধ্যাপক সুবীর কুমার সেনের হাতে নগদ এক লক্ষ টাকা তুলে দেন বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর জেলা উত্তর শাখার আমির অধ্যক্ষ মো. আনিসুর রহমান।

এ সময় জামায়াতে ইসলামী রংপুর-দিনাজপুর অঞ্চলের টিম সদস্য ও চিরিরবন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আফতাব উদ্দীন মোল্লা, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য অ্যাডভোকেট মাহবুবুর রহমান ভুট্টো, দিনাজপুর জেলা জামায়াতের নায়েবে অধ্যক্ষ মাওলানা আফজালুর আনাম, জামায়াত নেতা দিনাজপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা মো. মুজিবুর রহমান, জামায়াত নেতা অ্যাডভোকেট মো. মাইনুল আলম, অধ্যাপক আ স ম ইব্রাহীম, দিনাজপুর শহর জামায়াতের আমির মো. রেজাউর করিমসহ দিনাজপুর জেলা ও শহর জামায়াতের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮ জুলাই ২০২৪ সিলেটে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ হন রুদ্র সেন। পরে ১৯ জুলাই রাতে তার লাশ দিনাজপুরে আনা হয় এবং রাতেই তাকে দাহ করা হয়।

ইএইচ

Link copied!