Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

ভৈরবে সাবেক ক্রীড়া মন্ত্রী পাপনসহ ২৩৩ জনের বিরুদ্ধে মামলা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

আগস্ট ২৯, ২০২৪, ০৫:৩৮ পিএম


ভৈরবে সাবেক ক্রীড়া মন্ত্রী পাপনসহ ২৩৩ জনের বিরুদ্ধে মামলা

কিশোরগঞ্জের ভৈরবে সাবেক যুব ও  ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন কে প্রধান আসামি করে আওয়ামী লীগের ৯৩ জন নেতা- কর্মীদের নাম উল্লেখ সহ অজ্ঞাত নামা আরো১৫০ জনকে আসামি  করে ভৈরব থানায় আরো ১ টি মামলা দায়ের করা হয়েছে।

ভৈরব থানার ওসি মো. সফিকুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন ।

এ নিয়ে পাপন সহ আওয়ামী লীগের  নেতা- কর্মীদের বিরুদ্ধে পৃথক ২ টি মামলা দায়ের  করা হয়েছে । বুধবার  রাতে নতুন এ মামলাটি দায়ের করেছেন ভৈরবপুর গ্রামের মতি মিয়ার পুত্র  রুবেল মিয়া ।  এর আগে মঙ্গলবার রাতে ও  থানায় অন্য  আরেকটি  মামলা  দায়ের করেছিলেন আলম সরকার । ২ টি মামলায় পাপনসহ উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকি বিল্লাহ ও সাধারণ সম্পাদক  আতিক আহমেদ সৌরভ, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব -৩ সাখাওয়াত উল্লাহসহ  এজাহারে মোট ২শ ৩৩ জনের নাম উল্লেখ  করা হয়েছে । এছাড়া অজ্ঞাত  আসামি  করা হয়েছে  ১শ ৫০ জনকে।

মামলার বিবরণে জানা যায়, গত ১৯ জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় অভিযুক্তরা হত্যার উদ্দেশ্যে ছাত্রদের উপর গুলি, ককটেল, পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে বেশ কয়েকজন আহত হয় এবং ভৈরবে বিএনপির দলীয় অস্থায়ী কার্যালয় ঢুকে ককটেল বিস্ফোরণ, ভাঙচুর, মূল্যবান জিনিসপত্র চুরির অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে।

বিআরইউ

Link copied!