Amar Sangbad
ঢাকা রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪,

২৩ দাবি নিয়ে স্টুডেন্ট অ্যাসোসিয়েশন কিশোরগঞ্জের শিক্ষার্থীরা পৌরসভায় হাজির

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

আগস্ট ৩০, ২০২৪, ০২:৪৫ পিএম


২৩ দাবি নিয়ে স্টুডেন্ট অ্যাসোসিয়েশন কিশোরগঞ্জের শিক্ষার্থীরা পৌরসভায় হাজির

এবার ২৩টি দাবি নিয়ে স্টুডেন্ট অ্যাসোসিয়েশন কিশোরগঞ্জের শিক্ষার্থীরা হাজির হয়েছে পৌরসভা অফিসে।

বৃহস্পতিবার শিক্ষার্থীরা ২৩টি বিভিন্ন দাবি নিয়ে কিশোরগঞ্জ পৌরসভায় হাজির হন।

কিশোরগঞ্জ পৌরসভার নানা অনিয়মের অভিযোগ আছে অনেক আগে থেকেই, তার মধ্যে অন্যতম একটি হলো নতুন বাসা-বাড়ির ও বিল্ডিং নির্মাণের অনুমতি নেয়ার জন্য গুনতে হতো মোটা অঙ্কের টাকা। সেই সাথে আবর্জনা নিয়ে দ্বায়িত্ব অবহেলা।

তাছাড়া স্টুডেন্ট অ্যাসোসিয়েশন কিশোরগঞ্জের সাধারণ শিক্ষার্থীরা আরও কিছু সমস্যা তুলে ধরেছে সেগুলি হলো, যেখানে সেখানে পানি জমে থাকা, অপরিকল্পিত ড্রেন, ৬০ শতাংশ ড্রেন অপরিষ্কারের কারণে বন্ধ হয়ে থাকা, রোড লাইট, অপরিকল্পিত শহর, অতিরিক্ত পরিমাণে শহরে যানজট, মাত্রাতিরিক্ত অটোরিকশা, যেখানে সেখানে অটোরিকশার গ্যারেজ, ফুটপাত দখলমুক্ত করা, পৌরপার্ক নিয়ে নানা অনিয়মের অভিযোগ, পৌরসভাকে দুর্নীতি মুক্ত করা, ওপেন টেন্ডারের ব্যবস্থা করা, পৌরসভায় আরও লোকবল নিয়োগ করা, ট্রেড লাইসেন্সের অনিয়ম, হলুদ বাহিনী দমন করা, ওভার লোডের বালুর ট্রাক ও ড্রামট্রাক প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া, রোডের মাঝে ইট-বালু রাখার নিষেধাজ্ঞা ইত্যাদি।

মেয়র পদে দায়িত্বে থাকা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মুকতাদিরুল আহমেদ জানান, এখন থেকে আমরা সবাই মিলে নতুন এক পরিকল্পিত শহর গড়বো এবং এখন থেকে পৌরসভার সকল অনিয়মের বিরুদ্ধে তিনি তাৎক্ষণিক পদক্ষেপ নেওয়া হবে। সে যেই হোক সেই সাথে সকল সাধারণ শিক্ষার্থীদের নিয়েই তিনি আধুনিক ও পরিকল্পিত শহর গড়ে তুলবেন বলে স্টুডেন্ট অ্যাসোসিয়েশন কিশোরগঞ্জকে আশ্বাস দেন এবং একসাথে কাজ করার আহ্বান জানান।

ইএইচ

Link copied!