Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

চার সন্তান নিয়ে বিপাকে স্ত্রী

পঙ্গু হতে বসেছেন প্রতিপক্ষের হামলায় আহত শফর আলী

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ৩০, ২০২৪, ০৩:০৬ পিএম


পঙ্গু হতে বসেছেন প্রতিপক্ষের হামলায় আহত শফর আলী

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মেঘনা বেষ্টিত কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক এলাকায় প্রতিপক্ষের আউয়াল, আ.হাই ও বারেকের ধারালো অস্ত্রের আঘাতে দুই পায়ের গোড়ালীর হাড় ভেঙে গুঁড়ো হয়ে যাওয়া শফর আলী (৩৮) পঙ্গু হয়ে যেতে বসেছেন বলে জানান তার পরিবারের লোকজন।

তা ছাড়া প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে মাথার একাধিক স্থানে রক্তাক্ত জখমপ্রাপ্ত হন তিনি। বর্তমানে তিনি মদনপুর বারাকা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। চার সন্তান নিয়ে স্ত্রী মমতাজ বেগম পড়েছেন চরম বিপাকে।

এ ব্যাপারে আড়াইহাজার থানায় শুক্রবার একটি মামলা দায়ের করা হয়েছে।  

মামলার অভিযোগের সূত্রে জানা যায়, শফর আলীর পরিবারের সাথে প্রতিবেশী আউয়ালদের দীর্ঘদিনের পূর্ব বিরোধ ছিল। এরই রেশ ধরে ঘটনার সময় আ.হাই ও বাতেন ধারালো অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বের হওয়া শফর আলীকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় হামলাকারীরা শফর আলীর বাড়িঘর ভাঙচুর করে নগদ ৪ লাখ টাকা, ২ লাখ টাকার স্বর্ণালংকার এবং অন্যান্য মালামাল লুটপাট করে নিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় শফর আলীকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে অবস্থা গুরুতর হওয়ায় ডাক্তার তাকে ঢামেক হাসপাতালে রেফার করেন। তিনি বর্তমানে মদনপুর বারাকা হাসপাতালে ভর্তি আছেন।

আহত শফর আলীর স্ত্রী চার সন্তানকে নিয়ে কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার স্বামীকে মেরে পঙ্গু করে দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, সন্ত্রাসীরা আমার স্বামীর বিদেশে যাওয়ার জন্য জমা করা নগদ ৪ লাখ টাকাসহ সর্বস্ব লুটে নিয়েছে। এখন আমার স্বামীর চিকিৎসা করানোর মত টাকাও আমার হাতে নাই। আমার অবোধ সন্তানদের ঠিকমতো খাওয়ার ব্যবস্থাও করতে পারছি না। এখন আমি নিরুপায়। এদিকে দায়েরকৃত মামলাটি তুলে নেয়ার জন্য আসামিপক্ষ থেকে আমাকে চাপ ও হুমকি ধমকি প্রদান করা হচ্ছে। তা না হলে আমার স্বামীকে জীবনে মেরে ফেলা হবে বলে হুমকি দিচ্ছে আসামিপক্ষ।

মামলা রুজু করার কথা স্বীকার করে আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ জানান, আসামিদেরকে গ্রেপ্তারের আপ্রাণ চেষ্টা করছে পুলিশ।

ইএইচ

Link copied!