Amar Sangbad
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪,

চাটখিলে বন্যার্তদের মাঝে মাহবুব উদ্দিন খোকনের ত্রাণ বিতরণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি

আগস্ট ৩০, ২০২৪, ০৮:০০ পিএম


চাটখিলে বন্যার্তদের মাঝে মাহবুব উদ্দিন খোকনের ত্রাণ বিতরণ

বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও বিএনপির যুগ্ন মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন শুক্রবার বিকালে চাটখিল উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার আশ্রয় কেন্দ্রে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন ৭ নম্বর হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উত্তর নারায়নপুর রাজ্জাকপুরে দলীয় নেতাকর্মী এবং স্থানীয় লোকজনের মতবিনিময় সভায় সংক্ষিপ্ত বক্তব্য দেন।

তিনি বলেন, আওয়ামী লীগ একটি চোরের দল তারা জাতীয় সংসদ, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পরিষদ, স্কুলের ম্যানেজিং কমিটিসহ সকল নির্বাচনে ভোট চুরি করেছে। ব্যালট পেপার জালিয়াতির মাধ্যমে দিনের ভোট রাতে করে গত ১৫-১৬ বছর ধরে অপশাসন এবং লুটপাটের রাজত্ব কায়েম করেছে। জনতার আন্দোলনে তাদের মা দেশ ছেড়ে পালিয়ে গেছে, সাথে সমস্ত মন্ত্রী-এমপিরা ও পালিয়ে গেছে। তারা ব্যাংকের টাকা চুরি করে দেশকে একটি লুটপাটের আখড়া বানিয়ে দিয়েছে। জনতার আদালতে সমস্ত অপকর্মের বিচার হবে।

উপজেলা যুবদল নেতা তারেক আজিজ শিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় চাটখিল উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আবু হানিফ, চাটখিল উপজেলা যুবদলের আহ্বায়ক জহির উদ্দিন বাবর, হাটপুকুরিয়া ইউনিয়নের সাবেক সভাপতি কামরুজ্জামান শাহীন, ইউনিয়ন যুবদলের আহ্বায়ক হারুন রশিদ, চাটখিল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাস্টার মামুন চৌধুরীসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!