Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

শুভ সন্ধ্যা সৈকতে দৃষ্টিনন্দন ডাকবাংলো ‘সাম্পান’ উদ্বোধন

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

আগস্ট ৩১, ২০২৪, ০৬:৪৩ পিএম


শুভ সন্ধ্যা সৈকতে দৃষ্টিনন্দন ডাকবাংলো ‘সাম্পান’ উদ্বোধন

বরগুনার জনপ্রিয় পর্যটনকেন্দ্র তালতলী শুভ সন্ধ্যা সৈকতে সর্বপ্রথম দৃষ্টিনন্দন ডাকবাংলো সাম্পানের উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মুহা. রফিকুল ইসলাম।

শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নে শুভ সন্ধ্যা সৈকত সংলগ্ন আধুনিক ডাকবাংলো ভবনটি উদ্বোধন করা হয়েছে।

শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতটি অল্প সময় জনপ্রিয়তা পেলেও ঘুরতে আসা পর্যটকদের রাত্রিযাপনের জন্য কোন ব্যবস্থা না থাকায় পর্যটকদের কথা চিন্তা করে এই ডাকবাংলোটি নির্মাণের উদ্যোগ নেয় উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুম্পা’র পরিকল্পনা ও নির্দেশনা গত এক বছরের ভেতরেই বিভিন্ন অনুদানের টাকায় সাম্পান নামের এই ডাকবাংলোটি নির্মাণ করা হয়।

একতলা বিশিষ্ট এই ভবনে দুটি বেড রুমসহ ড্রইং-ডাইনিং স্পেস রয়েছে। পাশাপাশি এখানে বিনোদন পার্ক, আধুনিক বারবিকিউ রেস্তোরাঁ ও পার্কিংয়ের জন্য স্থান রাখা হয়েছে, যা পর্যায়ক্রমে নির্মিত হবে।

প্রধান অতিথি জেলা প্রশাসক মুহা. রফিকুল ইসলাম বলেন, এটি নির্মাণের উদ্দেশ্য হচ্ছে সৈকতটি ঘিরে একটি নান্দনিক পর্যটন কেন্দ্র গড়ে তোলা। দীর্ঘস্থায়ীভাবে সি-বিচ রক্ষায় করার জন্য প্রকল্প নেওয়া হয়েছে। পর্যটন কেন্দ্রিক কর্মসংস্থান ও আর্থ সামাজিক উন্নয়নে এই বাংলোটি অবদান রাখবে। তিনি বেসরকারি উদ্যোক্তাদের এই সৈকত কেন্দ্রিক হোটেল-মোটেল নির্মাণের জন্য আহ্বান জানান।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিজুস চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা, সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত, তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম, নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চুসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!