Amar Sangbad
ঢাকা বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪,

রামগঞ্জে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় অভিযোগ

রামগঞ্জ প্রতিনিধি

রামগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বর ১, ২০২৪, ০৬:৫০ পিএম


রামগঞ্জে সাংবাদিককে হত্যার হুমকি, থানায় অভিযোগ

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় ভাটরা ইউনিয়নে ‘সরকারি খাল দখল করে বাড়িঘর তৈরি করায় এলাকার জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে’ শীর্ষক প্রতিবেদনের তথ্য সংগ্রহ কালে দৈনিক ভোরের কাগজ পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো. হাছানুর জামান শারীরিকভাবে আক্রমণের শিকার ও লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

তাছাড়াও প্রাণনাশের হুমকি দেওয়ার বিষয়ে রোববার দুপুরে রামগঞ্জ থানায় দুইজনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেছেন স্থানীয় এই সাংবাদিক।

অভিযুক্তরা হলেন দক্ষিণ ভাটরা চৌকিদার বাড়ির মো. মিন্টু হোসেন ও তার ভাই বিল্লাল হোসেন।

এজাহার সূত্রে জানা যায়, রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের ৪নং ওয়ার্ড দক্ষিণ ভাটরা বুজ্জুর পাড়ের ব্রিজ সংলগ্ন স্থানে সংবাদ সংগ্রহকালে চৌকিদার বাড়ির মো. মিন্টু হোসেন ও তার ভাই বিল্লাল হোসেন সাংবাদিক হাসানের উপর ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথিমারে, মোবাইল ও আইডি কার্ড ছিনিয়ে নিয়ে যায়। আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা প্রকাশ্য দিবালোকে হাসানকে প্রাণে হত্যা করার হুমকি দেয়। এই বিষয়ে প্রশাসনের দ্রুত পদক্ষেপ কামনা করেন ভুক্তভোগী হাসান।

রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. সোলেইমান জানান, এ বিষয়ে রামগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের আলোকে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএইচ

Link copied!