Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

সাবেক সমাজকল্যাণ মন্ত্রীর চার ভাইয়ের নামে মামলা

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি

সেপ্টেম্বর ২, ২০২৪, ০৩:২১ পিএম


সাবেক সমাজকল্যাণ মন্ত্রীর চার ভাইয়ের নামে মামলা

লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদসহ তার চার ভাইয়ের বিরুদ্ধে এক নারীকে মারধরসহ নির্মাণসামগ্রী লুটপাটেরর অভিযোগ তুলেছেন।

এ ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা করেছেন তাদের প্রতিবেশী ও কলেজশিক্ষক এস তাবাসসুম রায়হান মুসতাযীর।

রোববার দুপুরে লালমনিরহাট দ্রুত বিচার আদালতের বিচারক মো. ইকবাল হাসান অভিযোগের শুনানির পর এটিকে এজাহার হিসেবে গ্রহণ করতে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) আদেশ দিয়েছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, আদালতের আদেশ অনুযায়ী অভিযোগটির বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

মামলার আসামিরা হলেন- নুরুজ্জামান আহমেদের ছোট ভাই ব্যবসায়ী ও ঠিকাদার শামসুজ্জামান আহমেদ (৫৫), কালীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুজ্জামান আহমেদ (৫৬) কালীগঞ্জ কেইউপি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশিদুজ্জামান আহমেদ (৫৭) এবং বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের রংপুর বিভাগীয় সহকারী পরিচালক ওয়াহেদুজ্জামান আহমেদ কনক (৫৩)। মামলায় আসামি হিসেবে তারাসহ ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ৪০-৫০ জনকে।

এ বিষয়ে কালীগঞ্জ কেইউপি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশিদুজ্জামান আহমেদ জানান, আমার নামে কেন এই অভিযোগ দিয়েছে আমার জানা নেই। এই ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না। তিনি ব্যক্তিগত আক্রোশ নিয়েই আমার নামে অভিযোগ করেছে। এটি কখনোই মেনে নেওয়া মত নয়। আইনের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। তারা তদন্ত করে অবশ্যই সঠিক তথ্য উদঘাটন করবেন।

ইএইচ

Link copied!