Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

ভালুকা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মোর্শেদ আলম

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

সেপ্টেম্বর ৪, ২০২৪, ০৭:৪৩ পিএম


ভালুকা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মোর্শেদ আলম

ময়মনসিংহের ভালুকা উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন ভালুকা উপজেলা বিএনপির ১ নম্বর যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ মোর্শেদ আলম।

সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে সদ্য দল থেকে বহিষ্কার হয়েছেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু। তার স্থলে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয় মুহাম্মদ মোর্শেদ আলমকে।

মঙ্গলবার ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র আহ্বায়ক ডা. মো. মাহবুবুর রহমান, ২ নং যুগ্ম আহ্বায়ক মো. জাকির হোসেন বাবলু ও ২ নং যুগ্ম আহ্বায়ক মো. আলমগীর মাহমুদ আলমের স্বাক্ষরিত এক চিঠিতে চিঠিতে তাকে এই দায়িত্ব দেয়া হয়।

চিঠিতে বলা হয়, আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ১ সেপ্টেম্বর কেন্দ্রীয় দপ্তর থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ফখররুদ্দিন আহমেদ বাচ্চুকে সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা বিএনপির আহ্বায়ক ও দলের প্রাথমিক সদস্যসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়।

এমতাবস্থায় দলের সাংগঠনিক কার্যক্রমকে চলমান রাখার স্বার্থে মুহাম্মদ মোর্শেদ আলমকে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করার জন্য নির্দেশ দেয়া হলো।

প্রসঙ্গত, ফখরুদ্দিন আহমেদ বাচ্চু জেলা দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা বিএনপির আহ্বায়ক ছিলেন। স্থানীয় বাসিন্দারা জানান, এর আগে ওই এলাকার শিল্পপ্রতিষ্ঠান আওয়ামী লীগের লোকজনের নিয়ন্ত্রণে ছিল। সেখানে ব্যবসার নিয়ন্ত্রণ নেয়ার চেষ্টা করছিলেন ফখরুদ্দিন আহামেদ বাচ্চু।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংগঠনবিরোধী কার্যকলাপে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগে ভিত্তিতে ফখরুদ্দিন আহমেদকে দলের প্রাথমিক সদস্যসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

ইএইচ

Link copied!