Amar Sangbad
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪,

দর্শনায় যৌথবাহিনীর অভিযানে ৬ মাদকসেবী আটক

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৭:১৭ পিএম


দর্শনায় যৌথবাহিনীর অভিযানে ৬ মাদকসেবী আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় যৌথবাহিনী অস্ত্র ও মাদক উদ্ধারে অভিযান চালিয়ে মাদকদ্রব্য (গাঁজা) সেবনকালে সন্দেহভাজন ৬ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় দর্শনা পুরাতন বাজারে একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। পরে আটকদেরকে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে।

আটকরা হলেন- জীবননগর কাশিপুরের বাহার আলীর ছেলে মমিনুল (২৪), দর্শনায় ইসলাম বাজারের চঞ্চলের ছেলে ফয়সাল (২২), একই এলাকার আলীর ছেলে সাকিব হাসান (২০), দর্শনা কেরু হাসপাতাল পাড়ার আনোয়ার হোসেনের ছেলে আসিফ (২১),  কেরু পাড়ার তসলিমের ছেলে সাব্বির হাসান (১৮) ও  ইসলামবাজার এলাকার ইসমাইল হোসেনের ছেলে তাজউদ্দিন (২৩)।

দর্শনা থানার সেকেন্ড অফিসার নুর ইসলাম জানান, যৌথবাহিনী ওইদিন বেলা দুইটার দিকে ৬ জনকে দর্শনা থানায় সোপর্দ করলে পুলিশ আইনের ৩৪ ধারায় তাদেরকে কোর্টে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা জেলায় দায়িত্বপ্রাপ্ত যৌথবাহিনীর কর্মকর্তা লে. কর্নেল জয়নাল আবেদিন জানান, অবৈধ অস্ত্র থাকতে পারে এমন গোপন খবর পেয়ে বাড়িটি তল্লাশি করা হয়। ৬ জনকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। তবে অভিযান অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, চুয়াডাঙ্গায় ১৬ বছরে ৮০টি বৈধ অস্ত্রের লাইসেন্স অনুমোদন করা হয়। সেগুলো সরকার অবৈধ ঘোষণা করে জমা দেওয়ার নির্ধারিত তারিখে ৭৯টি অস্ত্র চুয়াডাঙ্গার থানাগুলো সহ দেশের বিভিন্ন থানায় জমা হয়। ১টি অস্ত্র চুয়াডাঙ্গা- ২ আসনের সাবেক সংসদ সদস্যের একটি শর্টগান এখনও পর্যন্ত জমা দেওয়া হয়নি।

ইএইচ

Link copied!