Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৪:১৩ পিএম


উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন

নড়াইলের লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জহুরুল ইসলামের বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১২টায় ঢাকা-কালনা-বেনাপোল মহাসড়কের লোহাগড়া উপজেলা গেট সংলগ্নে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য দেন- কেন্দ্রীয় বিএনপি নেতা মেজর (অব.) মো. মঞ্জুরুল ইসলাম প্রিন্স, বিএনপি নেতা শ.ম লুৎফার রহমান, জেলা বিএনপির দপ্তর সম্পাদক টিপু সুলতান, জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক সালেহ বেগম, জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক সৈয়দ আব্দুস সবুর, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান সান্টু, বিএনপি নেতা, পৌর কাউন্সিলর মিলু শরিফ, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক এস. এ সাইফুল্লাহ মামুন, উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটু, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহাদুজ্জামান (আহাদ), সোহেল রানা লাক্সমি, মুসতাহিদুর রহমান আমিন, আশিকুর রহমান স্বপন, তানভীর, ধলু, ইঞ্জিনিয়ার তাইবুল হাসান, মাসুদ রানা, সালাউদ্দিন খান, রিয়াজুল ইসলাম মুন্না, ফরহাদসহ বিএনপির অসংখ্য নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জহুরুল ইসলাম একজন সৎ ও মানবিক কর্মকর্তা। তার দায়িত্বকালীন সময়ে রাত-দিন, ঝড়-বৃষ্টি উপেক্ষা করে যেখানে সমস্যার কথা শুনেছেন তিনি সেখানেই ছুটে গিয়ে স্থানীয় জনগণের সাথে আলাপ আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করেছেন।

এ সময় বক্তারা আরও বলেন, ছাত্র বৈষম্যবিরোধী আন্দোলনের সময়ে আইনশৃঙ্খলা রক্ষার্থে তিনি ধৈর্যের সাথে প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ ভূমিকা পালন করেছেন যা দেশের মধ্যে নজিরবিহীন। এজন্য লোহাগড়ার মানুষের সকলের একটায় প্রাণের দাবি লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জহুরুল ইসলামের বদলির আদেশ বাতিল করত স্ব-স্থানে বহাল রাখার জন্য প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিকট দৃষ্টি আকর্ষণ করেন।

ইএইচ

Link copied!